শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

আলিয়ার দুঃসময়ে প্রেমিক রণবীর চুপ কেন?

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২০ আগস্ট, ২০২০, ৫:৫০ পিএম

বলিউড অভিনেতা সুশান্তের মৃত্যুর পর থেকেই আলোচনায় উঠে আসছেন তারকা সন্তানেরা। সোশ্যাল মিডিয়ায় একের পর এক স্টারকিডদের আক্রমণ করা হচ্ছে। এ তালিকায় শীর্ষে রয়েছেন আলিয়া ভাট। তবে আলিয়ার দুঃসময়ে তার প্রেমিক রণবীর কাপুর পাশে নেই কেন? এ নিয়ে উঠছে নানা মহলে প্রশ্ন।

সুশান্তের মৃত্যুর পর একটি ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে জেনেশুনেই অভিনেতাকে অপমান করতে দেখা যায় আলিয়াকে। এরপর থেকে সুশান্ত ভক্তদের তোপের মুখে নায়িকা। শুধু তাই নয়, তাকে বয়কটের মতো দাবি তুলেছেন নেটিজেনরা। এমনকি তার অভিনীত 'সড়ক ২' সিনেমার ট্রেলারে ভাসছে ডিসলাইকের বন্যা। স্বভাবতই বেশ ভেঙে পড়েছেন আলিয়া।

টিনসেল টাউন নতুন করে শুরু হওয়া স্বজনপোষণ বিতর্ক থেকে নিজেকে দূরে রাখতে সোশ্যাল মিডিয়ায় কমেন্ট সেকশন লিমিটেড করে রেখেছেন আলিয়া। তাতেও কোনো লাভ হয়নি। একের পর এক ধারাবাহিকভাবে ধর্ষণ ও খুনের হুমকি পাচ্ছেন তিনি।

কিন্তু আলিয়ার সংকটে রণবীর নেই কেন? অবশ্য এই প্রশ্নের জবাব দিয়েছেন অভিনেতার ঘনিষ্ঠ এক বন্ধু। তিনি জানান, নতুন করে কোনো ঝামেলায় জড়াতে চান রণবীর। কেননা সে এমনিতেই আলোচনায় রয়েছেন বেশ কিছুদিন যাবৎ। তবে ভালোবাসার মানুষ যখন আক্রমণের শিকার হয়, তখন তার পাশে কে না দাঁড়ায় বলেন? তাও আবার এমন সংকটের সময়।

তবে শুধু আলিয়ায় নয়, সুশান্তের মৃত্যুর পর বিপাকে পড়েছেন রণবীর কাপুরও। কেননা তিনিও বিখ্যাত কাপুর পরিবারের চতুর্থ প্রজন্ম। পারিবারিক সূত্রে অভিনয়কে পেশা হিসেবে বেছে নিয়েছেন। অভিনয়ের জন্য না হলেও, স্বজনপোষণের দায়ে বিদ্ধ হচ্ছেন তিনি। সম্প্রতি কঙ্গনা তার নামের সঙ্গে 'সিরিয়াল স্কার্ট চেজার' উপাধিও জুড়ে দিয়েছেন। অনেকেরই ধারণা, নতুন করে বিতর্কে জড়াতে চান না বলেই, প্রকাশ্যে প্রেমিকা আলিয়াকে সমর্থন দিচ্ছেন না রণবীর।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন