শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

খুলনায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ছাত্রলীগ কর্মীকে কুপিয়ে হত্যা

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ২০ আগস্ট, ২০২০, ৬:১৬ পিএম

খুলনা নগরীর খালিশপুর থানাধীন লাল হাসপাতালের সামনে ছাত্রলীগের এক কর্মীকে কুপিয়ে হত্যা করেছে সন্ত্রাসীরা। তার নাম হাসিব (২৫)। ধারালো অস্ত্রের আঘাতে আহত হয়েছেন জোবায়ের ও মো. রানা নামে আরও দুই যুবক। গতকাল বুধবার রাত সাড়ে ৯টার দিকে খালিশপুরের লাল হাসপাতালের সামনে এ ঘটনা ঘটে। তাঁরা খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন। তাঁদের শরীরের বিভিন্ন জায়গায় ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন আছে।
নিহত হাসিব খালিশপুরের তৈয়েবা কলোনির হাবিবুর রহমানের ছেলে। সে খালিশপুর সরকারি হাজী মুহাম্মদ মহসিন কলেজে ছাত্রলীগের কর্মী বলে জানা গেছে।
প্রত্যাক্ষদর্শীরা জানায়, গতকাল বুধবার দিবাগত রাত নয়টার দিকে নগরীর খালিশপুর থানাধীন লাল হাসপাতালের সামনে মোটরসাইকেলযোগে একদল সন্ত্রাসী ধারালো অস্ত্র নিয়ে তিনজনের ওপর হামলা চালায়। অস্ত্রের আঘাতে খালিশপুর তৈয়বা কলোনির হাবিবুর রহমানের ছেলে হাসিব ঘটনাস্থলেই নিহত হন। আহত হন জোবায়ের ও রানা নামে দুই যুবক। তাদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। দুজনের অবস্থাই গুরুতর বলে জানা গেছে।
হাসিবের বাড়ি খালিশপুর তৈয়বা কলোনিতে। তিনি ওই এলাকার হাবিবুর রহমানের ছেলে। জোবায়ের খালিশপুর মানীষা বিল্ডিং মোড় এলাকার বাসিন্দা আলতাফ হোসেনের ছেলে। আর রানা ওয়ান্ডার ল্যান্ড শিশু পার্ক মোড় এলাকার বাসিন্দা মো. সানোয়ারের ছেলে।
খালিশপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাব্বিরুল আলম বলেন, পূর্ব শত্রুতার জের ধরে কয়েকজন যুবক হাসিব ও তাঁর বন্ধুদের ওপর হামলা চালায়। গুরুতর আহত অবস্থায় তিনজনকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক হাসিবকে মৃত ঘোষণা করেন। ওই ঘটনায় অভিযুক্ত ব্যক্তিদের আটক করতে পুলিশের অভিযান চলছে।
খুলনা মেডিকেল কলেজ হাসপাতাল সূত্রে জানা যায়, আসিফকে গতকাল বুধবার রাত সোয়া ৯টার দিকে হাসপাতালে মৃত অবস্থায় আনা হয়। তার ডান হাতের মারসেলে ২টা কোপ, ডান হাতের কনুর নিচে ও ডান পাশে গলায় কোপের চিহ্ন রয়েছে। এছাড়া বাম পাশে পিঠে ও মাথার মাঝখানে কোপের চিহ্ন ছিল।
এদিকে আহত অবস্থায় গতকাল বুধবার রাত সাড়ে ৯টার দিকে খালিশপুর মানষী বিল্ডিং মোড় এলাকার বাসিন্দা আলতাফের ছেলে জোবায়ের এবং ওয়ান্ডার ল্যান্ড শিশু পার্কের মোড় এলাকার বাসিন্দা মোঃ সানোয়ারের ছেলে মোঃ রানাকে হাসপাতালে আনা হয়। এর মধ্যে জোবায়েরের মাথার সামনে মাঝখানে, ডান/ বাম হাতের কব্জির উপরে ও ডান পায়ের গোড়ালীর নিচে কোপের চিহ্ন রয়েছে। আর রানার পিঠের ডান সাইডে উপরে কোপের চিহ্ন রয়েছে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন