বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ছাত্রলীগ নেতার কব্জি বিচ্ছিন্ন করার ঘটনায় মঠবাড়িয়ায় ছাত্রলীগ সভাপতিসহ ৩৮ জনের বিরুদ্ধে মামলা, গ্রেফতার ২

আসামীদের গ্রেফতারের দাবীতে সংবাদ সম্মেলন

মঠবাড়িয়া (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ আগস্ট, ২০২০, ৬:৪২ পিএম

মঠবাড়িয়ায় দলীয় কোন্দরের জের ধরে পৌর ছাত্রলীগ নেতা শুভ শর্মার ডান হাতের কব্জি বিচ্ছিন্ন করার ঘটনায় উপজেলা ছাত্রলীগ সভাপতি শরিফুল ইসলাম রাজু ও উপজেলা যুবলীগ যুগ্ন-সাধারণ সম্পাদক কামরুল আহম্মেদ রছিসহ যুবলীগ ও ছাত্রলীগের ৩৮ জনের বিরুদ্ধে মামলা হয়েছে। উপজেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক মশিউর রহমান মূর্তজা গতকাল বুধবার রাতে বাদি হয়ে মঠবাড়িয়া থানায় দায়ের করা মামলায় ১৮ জনকে নামিয় ও অজ্ঞাতনামা ১৫/ ২০ জনকে আসামী করা হয়েছে।
পুলিশ এ মামলার এজাহার নামীয় ছাত্রলীগ কর্মী রাব্বি (২২) ও মৃদুল গয়ালী (২১) কে বুধবার রাতে গ্রেফতার করে বৃহস্পতিবার দুপুরে আদালতে সোপর্দ করে।
মামলা সুত্রে জানাযায়, উপজেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক মামলার এজাহারে উল্লেখ করেন,আমিও আহত কলেজ ছাত্র শুভ শীলের কতক স্বাক্ষীদের সাথে আসামীদের পূর্ব বিরোধ চলে আসছিল। ওই বিরোধের জেরে বিভিন্ন সময় ছাত্রলীগ নেতা শুভসহ আমাদেরকে খুণ জখমের হুমকি দিয়ে আসছিল আসামীরা। ্এ বিরোধের জেরেই গত মঙ্গলবার ১৮ আগস্ট রাতে চিহিৃত সন্ত্রাসী আসামীরা ছাত্রলীগ নেতা শুভর উপর হামলা চালিয়ে চাইনিজ কুড়াল, চাপাতি দিয়ে ডান হাতের কব্জি বিচ্ছিন্ন করে। পরে হাতের বিচ্ছিন্ন অংশ নিয়ে সন্ত্রাসীরা উল্লাস করে চলে যায়।
এদিকে মামলার বাদী উপজেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক মশিউর রহমান মর্তুজা বৃহস্পতিবার বিকেলে এক সংবাদ সম্মেলনে শুভর কব্জি কর্তন মামলার আসামীদের গ্রেফতারের দাবীতে তিন দিনের কর্মসূচী ঘোষনা করেণ।নির্ধারিত সময়ের মধ্যে আসামী গ্রেফতারে ব্যর্থ হলে মাথায় কাফনের কাপড় বেঁধে বিক্ষোভ,মিছিল ,সমাবেশ ও মানববন্ধনসহ কঠোর আন্দলনে নামার ঘোষনা দেন।
মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ আ,জ,মো.মাসুদুজ্জামান জানান, ছাত্রলীগ নেতা শুভর ওপর হামলা ও হাতের কব্জি কেটে নেয়র ঘটনার মামলায় এজাহার নামীয় আসামী রাব্বি ও মৃদুল গয়ালী কে গ্রেফতার করে আদালতে সোপর্দ করা হয়েছে। তিনি আরও জানান এ মামলার অন্য আসামীদের গ্রেফতারে পুলিশি অভিযান অব্যহত রয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন