ঢাকা বুধবার, ০২ ডিসেম্বর ২০২০, ১৭ অগ্রহায়ণ ১৪২৭, ১৬ রবিউস সানি ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

৫ দিনেও নিখোঁজ মিলেনি কওমী মাদরাসা ছাত্রী তিশার

কক্সবাজার ব্যুরো | প্রকাশের সময় : ২১ আগস্ট, ২০২০, ৪:৪৯ পিএম

নিখোঁজ হওয়ার ৫ দিন পরেও সন্ধান মেলেনি ঢাকার এক কাউমী মাদরাসা ছাত্রী তিশার। বাড়ি থেকে নিখোঁজ হয়ে যাওয়ার ৫ দিন অতিবাহিত হলেও সন্ধান মেলে নি সাফরিনা নুর তিশা (১৪) এর। থানায় নিখোঁজ ডায়েরীর পরও পুলিশের ভূমিকা নিয়ে সন্তুষ্ট নয় তিশার পরিবার।

মেয়ের জন্য পাগল প্রায় মা রুজিনা আক্তার। অনেকটা মানসিক ভারসাম্যহীন হয়ে গেছেন। যে কোন মূল্যে মেয়েকে ফিরে পেতে প্রধানমন্ত্রী, স্বরাষ্ট্রমন্ত্রী, আইজি, পুলিশ সুপারসহ সংশ্লিষ্টদের সহযোগিতা কামনা করেছেন মা রুজিনা।

রামু থানার ওসি মো. আবুল খায়ের ঘটনার বিষয়ে খুবই আন্তরিক ও তৎপর বলে জানিয়েছেন। তিনি জানান, তদন্ত কর্মকর্তা বিষয়টি নিয়ে ইতোমধ্যে কাজ শুরু করেছেন। একটা ফল পাওয়ার আশা করছে পুলিশ।

সাফরিনা নুর তিশা ঢাকা বড় বাড়ি মহিলা (কাউমী) মাদরাসার কুদুরি জামাতের (৯ ম শ্রেণির) ছাত্রী। সে কক্সবাজারের রামুর কাউয়ারখোপ ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের উখিয়ারঘোনার লামার পাড়ার মোঃ রফিকের মেয়ে।

গত ১৭ আগষ্ট বেলা ১ টার দিকে গ্রামের বাড়ি থেকে নিখোঁজ হয়ে গেছে। অনেক জায়গায় সন্ধান করেও খোঁজ মেলেনি তার। এ বিষয়ে ১৭ আগস্ট রামু থানায় নিখোঁজ ডায়েরি করা হয়েছে। যার নং-৭০৯।

সাফরিনা নুর তিশা অনুমান ৪ ফুট ৯ ইঞ্চি লম্বা। গায়ের রং ফর্সা। মুখমন্ডল সামান্য ধারালো।
তার ডান হাতের বৃদ্ধাঙ্গুলির গোঁড়ালিতে পোড়া দাগ রয়েছে। নিখোঁজের সময় পরণে কালো-বাদামি রংয়ের সেলোয়ার কামিজ ও কালো উড়না ছিল।
কোন হৃদয়বান ব্যক্তি সন্ধান পেলে ০১৮৫৭৬২৪৯৯৯ নাম্বার অথবা বাড়ির ঠিকানায় জানানোর অনুরোধ করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন