শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

পৃথক ঘটনায় ঢামেকে দুই জনের মৃত্যু

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২১ আগস্ট, ২০২০, ১১:৫৯ পিএম

রাজধানীতে পৃথক ঘটনায় এক গৃহবধূ ও এক হাজতির মৃত্যু হয়েছে। গতকাল ঢাকা মেডিকেল কলেজ হাসপাতলের চিকিৎসকরা তাদের মৃত ঘোষণা করেন। নিহতরা হলেন- রুবিনা আক্তার (২৬) ও প্রিন্স (২২)। তাদের মধ্যে রুবিনা তেলাপোকা মারার ওষুধ খেয়ে আত্মহত্যা করেছেন।
নিহতের স্বামী রুবেল হোসেন জানান, তারা মিরপুর-১১ নম্বর সেকশনের বøক-সি, ২৫ নম্বর লাইনের একটি বাসায় ভাড়া থাকেন। তিনি সিকিউরিটি গার্ডের কাজ করেন। তাদের এক ছেলে ও দুই মেয়ে রয়েছে। গত বৃহস্পতিবার রাতে পারিবারিক বিয়ষয়াদি নিয়ে স্বামী-স্ত্রী মধ্যে একটু রাগারাগি হয়। এরপর খাবার খেয়ে সবাই ঘুমিয়ে পড়েন। গতকাল সকাল ৭টার দিকে তিনি ঘুম থেকে উঠে দেখেন একই বিছানায় অচেতন অবস্থায় শুয়ে আছেন তার স্ত্রী রুবিনা এবং তার মুখ দিয়ে লালা পড়ছে। এতে তার সন্দেহ হলে দ্রুত তাকে ঢামেক হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন। তিনি আরো জানান, বাসায় তেলাপোকা মারার ওষুধ ছিল আগের। তিনি ঘুমিয়ে যাবার পর রুবিনা ওই ওষুধ খেয়েছে বলে তার ধারণা।
এদিকে ঢাকা কেন্দ্রীয় কারাগারে প্রিন্স (২২) নামে এক হাজতির মৃত্যু হয়েছে। নিহতের বাবার নাম আশরাফুল আলম। বাড়ি রংপুরের পীরগঞ্জের রতনপুর গ্রামে। আশুলিয়া থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইন মামলার আসামি ছিলেন তিনি। বৃহস্পতিবার রাতে ঢাকা কেন্দ্রীয় কারাগারে হঠাৎ অসুস্থ হয়ে পড়লে তাকে দ্রুত ঢামেক হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এ সময় চিকিৎসক মৃত ঘোষণা করেন। ঢামেক পুলিশ ফাঁড়ির এসআই বাচ্চু মিয়া জানান, লাশ দুটি ময়নাতদন্ত শেষে স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন