বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

রণবীরকে বিয়ের কারণ জানালেন দীপিকা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২২ আগস্ট, ২০২০, ৫:০১ পিএম

বলিউডের লাস্যময়ী সুন্দরী দীপিকা পাড়ুকোন। অভিনয় তো বটেই, নিজের ব্যক্তিগত জীবনের জন্যও বেশ আলোচিত তিনি। রণবীর কাপুর, সিদ্ধার্থ মালিয়া, যুবরাজ সিং, নিহারিকা পান্ডের সঙ্গেও নিজের নাম জড়িয়েছেন। কিন্তু সেসব সম্পর্ক বেশিদিন দীর্ঘস্থায়ী হয়নি। পরে টানা ৭ বছর প্রেমের সম্পর্ক গড়ে রণবীর সিংয়ের সঙ্গে গাঁটছাড়া বাঁধেন নায়িকা। অবশ্য তাকে বিয়ের কারণও নিজেই জানিয়েছেন এই অভিনেত্রী।

সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে পুরোনো একটি ভিডিও ভাইরাল হয়েছে। সেখানে একটি সাক্ষাৎকারে রণবীরকে বিয়ের কারণ জানান দীপিকা পাড়ুকোন।

ওই সাক্ষাৎকারে দীপিকা পাড়ুকোন বলেন, 'রণবীর অন্যদের মতো নয়। সে একেবারেই আলাদা স্বভাবের একজন পুরুষ। তাকে বিয়ে করার একাধিক কারণ রয়েছে। সম্পর্কের শুরু থেকেই সে আমার কাজ ও টাকা সবকিছুকে সম্মান করে আসছে। হ্যাঁ, আজ হয়তো রণবীর বেশ পরিচিত। কিন্তু আমি যখন ডেট করতাম, তখন তার কিছুই ছিলো না। আমি সেসময় জনপ্রিয় অভিনেত্রী।'

দীপিকার আরও বলেন, 'এমনও হয়েছে আমার হাতে কাজ আছে, ওর নেই। তাতেও সে বিন্দুমাত্র হিংসা করেনি। বরং আমাকে প্রতি মুহুর্তেই সে উৎসাহিত করে গেছে। বিয়ের পর অনেকটা সময় আমি বাড়িতে থাকিনি। তখনও সে আমাকে সমর্থন করেছে। ওর মতো ভালো মানুষ হয়না। আর সেকারণেই জীবন সঙ্গী হিসেবে ওকেই বেছে নিয়েছি।'

এদিকে লকডাউনের জেরে প্রায় পাঁচমাস ধরে মুম্বাইয়ের বাড়িতে রয়েছেন বলিউডের জনপ্রিয় দম্পতি জুটি দীপিকা-রণবীর। বর্তমান সঙ্কটের আগে কবির খানের পরিচালনায় কপিল দেবের বায়োপিকে অভিনয় করেছেন এই দম্পতি জুটি। এতে কপিল দেবের চরিত্রে রণবীর সিং ও তার স্ত্রী রমীর চরিত্রে দীপিকা অভিনয় করেছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন