বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

মাদারীপুরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই গ্রুপের সংঘর্ষে নারীসহ আহত ১০, আটক ২

মাদারীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ আগস্ট, ২০২০, ৫:১২ পিএম

মাদারীপুর সদর উপজেলার পাঁচখোলা ইউনিয়নের পশ্চিম জাফরাবাদ গ্রামে শনিবার সকাল ৮টার দিকে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই গ্রুপের মধ্যে সংঘর্ষে নারীসহ ১০ জন আহত হয়েছে । এ ঘটনায় জিজ্ঞাসাবাদ করার জন্য দুই জনকে আটক করেছে আংগুলকাটা তদন্ত কেন্দ্রের পুলিশ। 

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, পাঁচখোলা ইউনিয়নের পশ্চিম জাফরাবাদ গ্রামে দীর্ঘদিন ধরে আধিপত্য নিয়ে দরিব বেপারী ও নুরুল ইসলাম বেপারী মধ্যে বিরোধ চলে আসছিল। এরই জেরে সকালে উভয় পক্ষের লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। সংঘর্ষে নারীসহ ১০ জন আহত হয়। আহতদেরকে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতরা হলেন দবির বেপারী (৫০), তার স্ত্রী রিজিয়া বেগম (৪০), ছেলে নূর আলম বেপারী (২৪), ইব্রাহীম বেপারী (২৫), বিল্পব পেবারী (১৪), আরচু হাওলাদার (৩৮), নুরুল ইসলাম (৩৫), সুলতানা আক্তার (২৫), আমির বেপারী (৩০) প্রমুখ।
মাদারীপুর সদর মডেল থানার ওসি মো. কামরুল ইসলাম মিঞা বলেন, দুই গ্রুপের সংর্ঘের পর ঘটনাস্থলে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। জিজ্ঞাসাবাদ করার জন্য আংগুলকাটা তদন্ত কেন্দ্রের পুলিশ দুই জনকে তদন্ত কেন্দ্রে নিয়ে গেছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন