শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

দানবে পরিণত হয়েছে পুলিশের কিছু সদস্য

ভার্চুয়াল সভায় ড. কামাল

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৩ আগস্ট, ২০২০, ১২:০২ এএম

গণফোরামের আহবায়ক কমিটির প্রধান আন্তর্জাতিক খ্যাতি সম্পন্ন আইনজীবী ড. কামাল হোসেন বলেছেন, মেজর (অব.) সিনহা মো. রাশেদ খানের হত্যাকান্ড দেখিয়ে দিয়েছে পুলিশের কিছু সদস্য দানবে পরিণত হয়েছে। দলীয়করণ, বিচারবহির্ভূত হত্যা, ভোট ডাকাতিসহ অনৈতিক কর্মকান্ডে পুলিশকে ব্যবহারের কারণে এই অবস্থার সৃষ্টি হয়েছে। গতকাল দলের কেন্দ্রীয় কমিটির সভায় ভার্চুয়ালি অংশ নিয়ে তিনি এসব কথা বলেন। গণফোরামের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ কথা জানানো হয়েছে।
গণফোরাম প্রধান কামাল হোসেন বলেন, দেশের সব সমস্যা সমাধানের জন্য জাতীয় ঐক্যকে আরও জোরদার করতে হবে। জনগণকে সচেতন ও ঐক্যবদ্ধ হতে হবে। তিনি আরো বলেন, বর্তমান পরিস্থিতিতে দেশের মানুষ অসহায় অবস্থায় দিন কাটাচ্ছে। একদিকে করোনায় মানুষ মারা যাচ্ছে অন্যদিকে করোনাকে নিয়ে সরকারের প্রশ্রয়ে দুর্নীতি হচ্ছে। এদের বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা সরকার নিচ্ছে না। এবার বন্যায় ও নদী ভাঙনে কৃষকদের ফসল নষ্ট হয়েছে, মানুষের ঘরবাড়ি, জমি, স্কুল-কলেজ নদীতে বিলীন হয়ে যাচ্ছে। কোনো সরকারই বন্যা, নদী ভাঙনের ব্যাপারে কোনো ব্যবস্থা নেয়নি।
কেন্দ্রীয় নেতা আইনজীবী মুহসিন রশীদের চেম্বারে এই সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন গণফোরামের সংসদ সদস্য মোকাব্বির খান। আরও বক্তব্য দেন কেন্দ্রীয় নেতা ড. রেজা কিবরিয়া, আ ও ম শরিফ উল্ল্যা, মোশতাক আহম্মেদ, সেলিম আফার, মো. ইসমাইল, হারুন তালুকদার প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন