বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সাভারে ডাকাত সর্দার আটক

স্টাফ রিপোর্টার, সাভার : | প্রকাশের সময় : ২৩ আগস্ট, ২০২০, ১২:০১ এএম

ঢাকার সাভারে নদী পথে ডাকাতির প্রস্তুতিকালে ডাকাত দলের সর্দার মজিবুর রহমান ওরফে টিক্কাকে (৪২) আটক করেছে সাভার নৌ থানা পুলিশ। এসময় আরও কয়েকজন ডাকাত পালিয়ে গেছে।

গতকাল দুপুরে আটকের বিষয়টি জানান আমিন বাজার নৌ থানার পুলিশ পরিদর্শক আলমগীর শেখ। এর আগে গত শুক্রবার গভীর রাতে আমিনবাজার এলাকার তুরাগ নদীতে একটি ইঞ্জিনচালিত ট্রলারে করে ডাকাতির প্রস্তুতিকালে তাকে আটক করা হয়। আটক মজিবুর রহমান ওরফে টিক্কা বরগুনা জেলার গাববাড়িয়া এলাকার মুনসুর আকন্দের ছেলে। সে সংঘবদ্ধ ডাকাত দল তৈরি করে দীর্ঘদিন ধরে ডাকাতি করে আসছিলো।
পুলিশ জানায়, শুক্রবার দিবাগত রাতে গোপন সংবাদের ভিত্তিতে সাভারের তুরাগ নদীতে অভিযান পরিচালনা করা হয়।
এসময় একটি ইঞ্জিনচালিত ট্রলারে একদল ডাকাতির প্রস্তুতি নেয়ার সময় সাভার নৌ পুলিশের একটি টিমের ট্রলার দেখে তাদের ট্রলারের গতি বাড়িয়ে দিয়ে চালাতে থাকে। প্রায় ১ ঘণ্টা তাদের ধাওয়া করে পুলিশ। পরে ফুটনগর এলাকায় পৌঁছালে পুলিশ ফাঁকা গুলি ছোড়ে। এতে ভয়ে ডাকাতরা পানিতে লাফিয়ে পড়ে পালানোর সময় এদের দলনেতাকে আটক করে পুলিশ। এসময় তাদের ট্রলারটি জব্দ করে তল্লাশি চালিয়ে দেশিয় অস্ত্র চাপাতি, ছুরি ও দা উদ্ধার করা হয়।
আমিবাজার নৌ থানার পুলিশ পরিদর্শক আলমগীর শেখ বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক মজিবুর রহমান ওরফে টিক্কা ডাকাতির কথা স্বীকার করেছে। তারা মুলত নৌপথে বিভিন্ন নৌকায় ডাকাতি করে। আবার সুযোগ পেলে নদীর তীরের বাসা বাড়িতেও ডাকাতি করে। সে কয়েকজনের নাম প্রকাশ করেছে। অভিযান সম্পন্ন হলে তাদের নাম প্রকাশ করা হবে। আটকের বিরুদ্ধে মামলা দায়ের করে সাভার মডেল থানায় হস্তান্তর করা হবে বলেও জানান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন