শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

নারায়ণগঞ্জের শহীদ নগরে বায়তুল জান্নাত জামে মসজিদে রহস্যজনক আগুন

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৩ আগস্ট, ২০২০, ১১:২০ এএম

নারায়ণগঞ্জ সদর থানাধীন নাসিক ১৮ নং ওয়ার্ড শহিদনগরে বায়তুল জান্নাত জামে মসজিদে রহস্যময় অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। শনিবার মাগরিব নামাজের পরে নাসিক ১৮ নং ওয়ার্ডের শহিদনগর মসজিদের এ দুর্ঘটনাটি ঘটেছে।
প্রত্যক্ষদর্শী হৃদয় বলেন আমরা মসজিদের নিচে ছিলাম যখন ধুয়া দেখতে পাই তখন আমিসহ কয় একজন মসজিদের ২য় তলা ছুটেগিয় দেখতে পাই কোরআন শরীফ রাখা একটি আলমারিতে আগুন দাও দাও করে জ্বলছে আগুন। অনেক চেষ্ঠার বিনিময় আগুন নিয়ন্ত্রণে আসে।
নাসিক ১৮ নং ওয়ার্ড কাউন্সিলর বলেন, আমার কার্যালয় ছিলাম হঠাৎ শহিদনগর থেকে আলমঙ্গী ফোন করে বিষয়টি অবগত করিলে ঘটনাস্থলে চলে আসি। তিনি আরও বলেন আমার ধারণা কিছু দুষ্কৃতিকারী এ অগ্নিকা- ঘটনাটা ঘটিয়েছে। মসজিদ কমিটির সভাপতি হাজী আব্দুর রহমান বলেন রহস্যময় অগ্নিকাণ্ডের ঘটনায় আমি মর্মাহত। যেখানে অগ্নিকা- ঘটনা ঘটেছে সেখানে কোন
শর্ট সার্কিট ছিলনা। কোন বৈদ্যুতিক তার ও ছিলনা। তার পড়ও কি করে এঘটনা ঘটল তা আমার বোধগম্য নয়। এই অগ্নিকাণ্ডে ক্ষয়ক্ষতি হওয়ার মধ্যে একটি কাঠের আলমারিতে রাখা কোরআন শরিফ ছিল। আল্লাহর এই পবিত্র ঘরে যারা এ ঘটাটি ঘটিয়ে মুসলিম ধর্মাবলী পবিত্র কোরানে যারা অগ্নিকাণ্ড ঘটিয়েছে তাদের বিচার আল্লাহ করবে।
তবে এলাকাবাসী জানান দেড় মাস আগে শহিদনগরে বায়তুল জান্নাত জামে মসজিদে মাইক ও মাইকের মেশিন, আইপিএসসহ অনেক সরঞ্জাম চুরি হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন