শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

মেয়ে সুহানার প্রেমের সম্পর্ক নিয়ে যা বললেন শাহরুখ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৩ আগস্ট, ২০২০, ১:০৭ পিএম

বলিউডের বেতাজ বাদশা শাহরুখ খান। সিনেপর্দার এই রোমান্স কিং যার বাবা, তাকে প্রেম নিয়ে ভাবতে হয় না। সম্পর্কের ক্ষেত্রে কে ঠিক কে ভুল, তা চোখে দেখেই বুঝতে পারেন তিনি। শাহরুখ-গৌরি দম্পতির মেয়ে সুহানা এখন পরিণত। তাই মেয়ের জীবনে প্রেম আসার আগেই তাকে উপদেশ দিলেন রাখলেন এই সুপারস্টার।

শাহরুখ কন্যা বলে কথা, জীবনে অনেক ছেলের প্রস্তাব মিলবে। কিন্তু প্রেমের বিষয়ে সিদ্ধান্ত নিতে হবে মন থেকে। আর সেজন্য অভিনেতা নিজেই উপদেশ দিলেন মেয়েকে।

এক সাক্ষাৎকারে সুহানার প্রেমের সম্পর্ক নিয়ে শাহরুখকে প্রশ্ন করা হলে তিনি অকপটে জানান, দুই স্বভাবের ছেলের কাছে থেকে সুহানাকে দূরে থাকতে বলেছেন তিনি। তারা হলেন রাজ ও রাহুল। কেননা রুপালী পর্দায় এই চরিত্র সকলের স্বপ্নের পুরুষ। কিন্তু বাস্তবে তারা যে প্রেমিক, সেই তত্ত্ব মানতে নারাজ কিং খান। পর্দায় দাপিয়ে বেড়ানো এই দুই চরিত্রর যে সমস্যা তাও খোলাসা করেছেন তিনি।

বাদশার কথায়, এই দুই ধরনের ছেলেকে দেখলে প্রকাশ্যেই চর মারবে। কেননা এই চরিত্রগুলো বাস্তব জীবনের জন্য সঠিক সিদ্ধান্ত হতে পারে না। এই ধরনের ছেলেরা জীবনে আসলে শুধু কাঁদতেই হবে। মেয়েকে নিয়ে এমন পরামর্শ মজার ছলে দিলেও, তার মধ্যে লুকিয়ে রয়েছে কঠিন সত্য।

শাহরুখ খানের এই মন্তব্যতেই স্পষ্ট বোঝা যায় যে, মেয়ের সুহানার সম্পর্ক নিয়ে তিনি কতটা সচেতন। এদিকে লকডাউনের শুরু থেকেই পরিবারের সঙ্গে সময় কাটাচ্ছেন অভিনেতা। মুম্বাইয়ের মান্নতে স্ত্রী গৌরি খান ও তিন সন্তান আরিয়ান, সুহানা এবং আব্রামের সঙ্গে রয়েছেন তিনি। শোনা যাচ্ছে, খুব শিগগিরই বিরতি কাটিয়ে সিনেপর্দায় ফিরবেন বলিউড বাদশা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন