শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

নওগাঁয় ৭৮ লাখ টাকার মুল্যের মুদ্রা ও ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী আটক

নওগাঁ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ আগস্ট, ২০২০, ৪:১৭ পিএম

নওগাঁর সাপাহারে প্রাক বৃটিশ আমলের মুদ্রা ১টি, বৃটিশ আমলের মুদ্রা ১টি, পাকিস্তান আমলের মুদ্রা ১টি এবং ১৯৪ বোতল ফেন্সিডিলসহ সেলিম (২০) নামে একজন মাদক ব্যবসায়ী আটক করেছে র‌্যাব-৫। রবিবার রাত ১টায় সাপাহার উপজেলার খঞ্জনপুর এলাকায় অভিযান পরিচালনা করে এসব আটক করা হয়। আটক সেলিম খঞ্জনপুর গ্রামের লুতফর রহমানের ছেলে।
রবিবার বেলা ১১টায় জয়পুরহাট র‌্যাব-৫ এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান, জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের আভিযানিক দলের কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার এম. এম. মোহাইমেনুর রশিদ, পিপিএম-সেবার নেতৃত্বে রবিবার রাত ১টায় সাপাহার উপজেলার খঞ্জনপুর এলাকায় অভিযান পরিচালনা করে প্রাক বৃটিশ আমলের একটি মুদ্রা য়ার মূল্য ৫০ লাখ টাকা, বৃটিশ আমলের মুদ্রা ১টি তার মূল্য ৩৫ লাখ ৫০ হাজার টাকা, পাকিস্তান আমলের ১টি মুদ্রা য়ার মূল্য ২ লাখ ৫০ হাজার টাকা এবং ফেন্সিডিল ১৯৪ বোতল তার বিক্রয় মূল্য ৩ হাজার ৪০০ টাকা, মোবাইল ১টি, সীম কার্ড ২টি, মেমোরী কার্ড ১টিসহ সেলিমকে হাতেনাতে আটক করা হয়।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামী দীর্ঘদিন যাবৎ নেশা জাতীয় মাদকদ্রব্য ফেন্সিডিল অবৈধভাবে সংগ্রহ করে নওগাঁ জেলাসহ আশপাশ এলাকার মাদকসেবী ও মাদক কারবারীদের নিকট সরবরাহ করে আসছিল বলে স্বীকার করে। তার বিরুদ্ধে সাপাহার থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ ও পুরাকীর্তি আইনে মামলা দায়ের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন