বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

পটুয়াখালীতে সচিবের নির্মাণাধীন ব্রিজ পরিদর্শন

পটুয়াখালী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ আগস্ট, ২০২০, ১২:০১ এএম

পটুয়াখালী জেলার লোহালীয়া নদীর ওপর নির্মাণাধীন ১৪টি স্প্যান বিশিষ্ট ৫৭৬.২৫ মিটার দীর্ঘ পিসি গার্ডার ব্রিজের অসমাপ্ত নির্মাণ কাজ বর্ধিত সময় ২০২১ সনের জুন মাসের মধ্যে সম্পন্ন করার জন্য সংশ্লিষ্ট ঠিকাদারকে তাগিদ দিলেন ব্রিজ পরিদর্শনে আসা পরিকল্পনা কমিশনের কৃষি, পানি সম্পদ ও পল্লী প্রতিষ্ঠানের সদস্য সরকারের সচিব মো. জাকির হোসেন আকন্দ।
গতকাল রোববার নির্মাণ কাজ পরিদর্শন শেষে সচিব জাকির হোসেন আকন্দ সাংবাদিকদের বলেন, মহামারি করোনা ও দুর্যোগপূর্ণ আবহাওয়ার কারণে ব্রিজ নির্মাণের নির্ধারিত সময় ডিসেম্বর মাস থেকে বৃদ্ধি করে ২০২১ সালের জুন মাস পর্যন্ত নির্ধারণ করে দেয়া হয়েছে। ব্রিজ নির্মাণের কাজ বর্ধিত সময়ের মধ্যে সম্পন্ন করার জন্য ঠিকাদার প্রতিষ্ঠান মেসার্স নবারুন ট্রেডার্স এন্ড আবুল কালাম আজাদকে বলা হয়েছে।
এ সময় অন্যান্যের মধ্যে ছিলেন পটুয়াখালী পৌর মেয়র মহিউদ্দিন আহমেদ, প্রকল্প পরিচালক মোল্লা মিজানুর রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক (আইসিটি ও শিক্ষা) জিএম সরফরাজ, এলজিইডি পটুয়াখালীর নির্বাহী প্রকৌশলী মো. আবদুস সালাম, সিনিয়র সহকারী প্রকৌশলী যুগল কৃষ্ণ মন্ডল, উপ-সহকারী প্রকৌশলী মো. কামাল হোসেন, উপ-সহকারী প্রকৌশলী মো. মইনুল ইসলাম প্রমুখ। এর আগে সচিব মো. জাকির হোসেন আকন্দ মুজিব জন্ম শতবর্ষ উপলক্ষে এলজিইডি কার্যালয়ের সামনে বকুল ফুল গাছের চারা রোপন করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন