শনিবার, ২৮ মে ২০২২, ১৪ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৬ শাওয়াল ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

বিজিবির অভিযানে টেকনাফে ৪০ হাজার ইয়াবা ও ৪ টি স্বর্ণের বার উদ্ধার

কক্সবাজার ব্যুরো | প্রকাশের সময় : ২৪ আগস্ট, ২০২০, ৩:১১ পিএম

টেকনাফে পৃথক অভিযান চালিয়ে ৪০ হাজার ইয়াবা ও ৪টি সোনার বার উদ্ধার করেছে (বিজিবি)। এসময় দুই রোহিঙ্গাসহ ৪ জনকে গ্রেপ্তার করা হয়েছ।

গ্রেপ্তার হওয়া চারজন হলেন উখিয়ার বালুখালী রোহিঙ্গা শরণার্থী শিবিরের এ/৭ ব্লকের বাসিন্দা মো. রেদোয়ান (১৮), একই শিবিরের বি/২৮ ব্লকের বাসিন্দা মো. আক্তার হোসেন (৩০), টেকনাফের হ্নীলার উত্তর লেদা লামনীপাড়ার বাসিন্দা মো. রিদুওয়ান (২০) ও পশ্চিম লেদার মো. রবি আলম (২৭)।

শনিবার রাত ৮টা থেকে ৯টায় পৃথক দুটি অভিযান চালিয়ে টেকনাফ ২ বিজিবির হোয়াইক্যং তল্লাশিচৌকি এলাকা থেকে ৫৬ ভরি ওজনের ৪টি সোনার বার ও ২০ হাজার ইয়াবা উদ্ধার করা হয়েছে।

টেকনাফ ২ বিজিবির অধিনায়ক লে. কর্নেল মোহাম্মদ ফয়সল হাসান খান সূত্রে জানা গেছে, শনিবার রাতে উখিয়ার বালুখালীগামী একটি ইজিবাইকে তল্লাশি চালিয়ে সন্দেহভাজন দুজনের লুঙ্গির ভাঁজ থেকে ৪টি সোনার বার উদ্ধার করা হয়।

একইদিন রাত ৯টার দিকে একই তল্লাশি চৌকিতে কক্সবাজারগামী একটি অটোরিকশায় তল্লাশি চালানো হয়। এ সময় একজন যাত্রীর আচরণ সন্দেহজনক হওয়ায় তাঁর সিটের নিচ থেকে ২০ হাজার ইয়াবা উদ্ধার করা হয়।
অধিনায়ক লে. কর্নেল মোহাম্মদ ফয়সল হাসান খান বলেন, চারজনের বিরুদ্ধে টেকনাফ মডেল থানায় মামলা হয়েছে। ওই মামলায় তাদের গ্রেপ্তার দেখানো হয়েছে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন