শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ময়মনসিংহ আঞ্চলিক পাসপোর্ট অফিসে নারী কেলেংকারীর ঘটনায় মামলা, কর্মচারী গ্রেফতার

ময়মনসিংহ ব্যুরো | প্রকাশের সময় : ২৪ আগস্ট, ২০২০, ৫:৫০ পিএম

ময়মনসিংহ আঞ্চলিক পাসর্পোট অফিসে নারী কেলেংকারীর ঘটনায় তোলপাঁড় সৃষ্টি হয়েছে। এ ঘটনায় ভিকটিম থানায় ধর্ষন মামলা দায়ের করলে কোতয়ালী মডেল থানা পুলিশ অভিযুক্ত কর্মচারীকে গ্রেফতার করে কারাগারে পাঠিয়েছে। এ ঘটনাকে কেন্দ্র করে পার্সপোট অফিস কর্মকতা-কর্মচারীদের নানা ধরনের অনিয়ম ও কেলেংকারী ফাঁস হয়ে সমালোচনার ঝড় তুলেছে।
তবে বিষয়টি একটি মহল অনৈতিক সুবিধায় ধামাচাপা দিয়ে ধর্ষককে থানা হেফাজত থেকে ছাড়িয়ে নিতে দফায়-দফায় তদবির চালালেও পুলিশের পুলিশের নৈতিক অবস্থানের কারণে তা ব্যর্থ হয়েছে বলেও দাবি ভিকটিম সূত্রের।
কোতয়ালী মডেল থানার ওসি ফিরোজ তালুকদার জানান, ধর্ষনের অভিযোগে রবিবার বিকেলে ময়মনসিংহ আঞ্চলিক পাসপোর্ট অফিসের আউটসোর্সিং কর্মচারীর বিরুদ্ধে মামলা করেছে এক নারী। এ ঘটনায় অভিযুক্ত মারুফকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।
পুলিশ সূত্র জানায়, গাজীপুর জেলার এক তরুণী বেশ কিছুদিন পুর্বে পাসপোর্ট জটিলতা সংক্রান্ত কাজে ময়মনসিংহ আঞ্চলিক পাসপোর্ট অফিসে আসেন। এতে ময়মনসিংহ আঞ্চলিক পাসপোর্ট অফিসের আউটসোর্সিং কর্মচারী মারুফের সাথে পরিচয় হয় তার। সেই সূত্র ধরে প্রতারনার ফাঁদ ফেলে পাসপোর্ট জটিলতা দেখিয়ে ওই তরুনীকে দেখা করার কথা বলে মারুফ। পরে গাজীপুর থেকে ওই তরুনী ময়মনসিংহ আসলে পাসপোর্ট অফিসের উপ-পরিচালকের কক্ষেই মারুফ মেয়েটির সাথে আপত্তিকর আচারন করে। পরে তাকে আবাসিক হোটেলে নিয়ে একাধিকরার যৌন মিলন করে।
মামলার তদন্তকারী কর্মকর্তা কোতোয়ালী থানার উপ-পরিদর্শক সোহেল রানা জানান, তরুণীর সাথে মারুফ সর্ম্পক স্থাপন করে নগরীর স্টেশন রোডস্থ খান ইন্টারন্যাশনাল হোটেলে নিয়ে একাধিকবার যৌন মিলন করে। এ ঘটনায় থানায় অভিযোগ দায়ের হলে নগরীর চরপাড়া এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। তিনি আরো জানান, প্রাথমিকভাবে জিজ্ঞাসাবাদে মারুফ ঘটনার বিষয়ে সত্যতা স্বীকার করেছে।
এবিষয়ে ময়মনসিংহ আঞ্চলিক পাসপোর্ট অফিসের উপ-পরিচালক মাহমুদুল হাসান জানান, মারুফ আমাদের আউটসোর্সিং কর্মচারী। ঘটনা শুনার পরে উর্ধ্বতন কতৃপক্ষকে লিখিতভাবে বিষয়টি জানানো হয়েছে। এ সম্পর্কে অফিসের কেউ পূর্বে অবগত ছিল না।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (3)
Zaman ২৪ আগস্ট, ২০২০, ৭:০৪ পিএম says : 0
মেয়েটিও খারাপ, ছেলেটিও খারাপ, দুজনকেই শাস্তির আওতায় আনা উচিত।
Total Reply(0)
Zaman ২৪ আগস্ট, ২০২০, ৭:০৪ পিএম says : 0
মেয়েটিও খারাপ, ছেলেটিও খারাপ, দুজনকেই শাস্তির আওতায় আনা উচিত।
Total Reply(0)
Zaman ২৪ আগস্ট, ২০২০, ৭:০৫ পিএম says : 0
মেয়েটিও খারাপ, ছেলেটিও খারাপ, দুজনকেই শাস্তির আওতায় আনা উচিত।
Total Reply(0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন