শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

পটুয়াখালীর বাউফলে কলেজ ছাত্র খুন,খুনী গ্রেফতার

পটুয়াখালী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ আগস্ট, ২০২০, ৬:২৯ পিএম

তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে শাওন খন্দকার (২৫) নামের এক কলেজ ছাত্র খুন হয়েছেন। সোমবার বেলা ১১ টায় বাউফল সদর ইউনিয়নের বিলবিলাস বাজারে এ ঘটনা ঘটেছে। শাওন টঙ্গি সরকারী কলেজের স্নাতকোত্তর ছাত্র। তার বাবার নাম জাকির হোসেন।
জানা গেছে, শাওন ঈদুল আযহার ছুটিতে বাউফলের বিলবিলাস গ্রামের বাড়ি আসেন। পাশ্ববর্তী মদনপুর গ্রামের ফয়েজ রাজার ছেলে রাজিব রাজা (২৪) রবিবার রাতে বিলবিলাস বাজারে বসে শাওন খন্দকারের চোখে টর্স লাইটের আলো মারে।এ নিয়ে শাওনের সাথে রাজিবের তর্কাতর্কি হয়,পরবর্তীতে স্থানীয় লোকজন ঝগড়া থামিয়ে দেয়। সোমবার বেলা ১১টার সময় শাওন বাড়ি থেকে বিলবিলাস বাজারে এসে একটি দোকানে বসে চা পান করছিল ,এ সময় রাজিব এসে দোকানের পানির গøাস ভেঙ্গে শাওনের গলায় ঢুকিয়ে দেয়। গুরুতর জখম অবস্থায় স্থানীয় লোকজন শাওনকে উদ্ধার করে বাউফল স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক শাওনকে মৃত ঘোষনা করেন।
বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তান মোস্তাফিজুর রহমান জানান, খবর পেয়ে তারা দ্রæত ঘটনা স্থলে পৌছে রাজীবকে ধরার চেষ্টা করলে সে পালানোর জন্য পাশ্ববর্তী বিলে নেমে সাতরিয়ে পালানোর চেষ্টা করে ,বিলের চর্তুদিক ঘেরাও করে বিলে নেমে পুলিশ রাজীবকে গ্রেফতার করতে সক্ষম হয়। সুরতহাল শেষে লাশ ময়না তদন্তের জন্য পটুয়াখালী মর্গে পাঠানো হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন