বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ওসমানীনগর উপজেলা প্রশাসনের নিউজ বর্জন

বালাগঞ্জ (সিলেট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ আগস্ট, ২০২০, ৭:১৫ পিএম

সিলেটের ওসমানীনগর উপজেলা প্রশাসনের অধিনস্ত সকল দপ্তরের সংবাদ বর্জনের ঘোষণা দিয়েছেন উপজেলা প্রেসক্লাব নেতৃবৃন্দ। সোমবার (২৪ আগস্ট) দুপুরে ওসমানীনগর উপজেলা প্রেসক্লাব সদস্যের মতামতের ভিত্তিতে এই সিদ্ধান্ত নেওয়া হয়।
এক বিজ্ঞপ্তিতে প্রেসক্লাব নেতৃবৃন্দ জানান, ইদানিং ওসমানীনগর উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের দায়িত্বে থাকা সংশ্লিষ্টরা নিজের ব্যর্থতা ও অনৈতিক কর্মকান্ড আড়াল রাখতে প্রকৃত সাংবাদিকদের এড়িয়ে চলছেন। এতে উপজেলার গুরুত্বপূর্ণ সংবাদ প্রাপ্তি থেকে সাংবাদিকরা বাধাগ্রস্ত হচ্ছে। ফলে সরকারের উন্নয়ণ কাজের চিত্র সাধারণ মানুষের দৌড়গোড়ায় পৌঁছানো সম্ভব হচ্ছে না।
অন্যদিকে উপজেলা প্রশাসনের অধিনে থাকা বিভিন্ন দপ্তরের সভা ও কর্মকাণ্ডে সাংবাদিকদের এড়িয়ে যাওয়া হচ্ছে। এমন কি সঠিক তথ্য দিতে কালক্ষেপণ ও নানা অজুহাত তৈরিতে জাতীয় এবং স্থানীয় সংবাদ মাধ্যমে কর্মরত সাংবাদিকরা যথা সময়ে সংবাদ পরিবেশনে ব্যর্থ হচ্ছেন।
প্রেসক্লাব নেতৃবৃন্দরা হচ্ছেন-সভাপতি জুবেল আহমদ সেকেল, সহ-সভাপতি উজ্জ্বল ধর, সাধারণ সম্পাদক শিপন আহমদ, সহ-সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ, কোষাধ্যক্ষ আব্দুল মতিন, প্রচার ও প্রকাশনা সম্পাদক কবির আহমদ, সাংস্কৃতিক সম্পাদক রনিক পাল, নির্বাহী সদস্য সিতু সূত্রধর, আনোয়ার হোসেন আনা, জয়নাল আবেদীন, কয়েছ মিয়া প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন