বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

করণের পার্টিতে গিয়ে বিপাকে দীপিকা-রণবীররা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৪ আগস্ট, ২০২০, ৮:০৬ পিএম

বলিউডের আলো ঝলমলে দুনিয়ার অন্তরালে যে ঘোর অন্ধকার লুকিয়ে রয়েছে তা অনেকেরই জানা। নিজেদের ইমেজ থেকে শুরু করে সুপরিচিতি ধরে রাখতে বলিউড তারকাদের রয়েছে আলাদা আলাদা টিম। তবে মাঝে মধ্যে তাদের ভুল সিদ্ধান্তে তারকাদের ইমেজ নষ্ট হয়ে যায় নিমিষেই।

বলিউডে মুভি মাফিয়াদের নিয়ে অভিযোগ বহু পুরোনো। এ তালিকায় শীর্ষে রয়েছেন নির্মাতা ও প্রযোজক করণ জোহর। কেননা বি টাউনের প্রভাবশালী তারকাদের অনেকেই রয়েছেন তার পছন্দের তালিকায়। এমনকি তার হাউজ পার্টিতেও সবসময় নিমন্ত্রিত থাকেন তারাই।

হালের তারকারা যে মদ্যপান করেন সেটা অনেকেরই জানা। কিন্তু তারা যে মাদক সেবনেও সিদ্ধহস্ত তা হয়তো অনেকেরই অজানা। সম্প্রতি করণের হাউজ পার্টির একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। যা টুইটারে আপলোড করেছিলেন করণ নিজেই।

গেল বছরের মাঝামাঝি সময়ে করণের ওই হাউজ পার্টিতে উপস্থিত ছিলেন দীপিকা পাড়ুকোন, রণবীর কাপুর, শহিদ কাপুর, বরুণ ধাওয়ান, অর্জুন কাপুর, ভিকি কুশল, নির্মাতা শকুন বাত্রা, জোয়া আখতার সহ অনেকেই। সেসময় প্রত্যেকেই মাদক সেবন করছিলেন বলে ধারণা অনেকের।

ভিডিওতে দীপিকা পাড়ুকোন, বরুণ ধাওয়ান ও ভিকি কুশলকে অস্বাভাবিক ও ঘুমন্ত অবস্থায় দেখা যাচ্ছে। পাশাপাশি ঠিকভাবে ক্যামেরাতে তাকাতেই পারছিলেন না মালাইকা ও নির্মাতা অয়ন মুখোপাধ্যায়।

তবে বিষয়টি অস্বীকার করে এক সাক্ষাৎকারে করণ বলেন, 'আমার পার্টিতে যারা উপস্থিত ছিলেন তারা সবাই প্রথম সারির তারকা। তারা শুধু একটু আনন্দই করেছেন। আর যদি মাদক সেবনই করতেন তাহলে আমি ভিডিও করে সেটি আপলোড করব কেন?' অন্যদিকে ভিকি কুশল জানান, আমি যে কখন দেশের বড় মাদক সেবী হয়ে গিয়েছি তা নিজেও জানিনা।

দেখুন সেই ভিডিওটি

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন