শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহানগর

দেশের সম্পদ লুটেপুটে খেতেই সরকার অবৈধভাবে ক্ষমতা দখল করে আছে

ইসলামী আন্দোলনের মজলিসে আমেলার সভায় মুফতী ফয়জুল করীম

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৫ আগস্ট, ২০২০, ৯:৪৮ এএম | আপডেট : ১২:৫৫ পিএম, ২৫ আগস্ট, ২০২০

ইসলামী আন্দোলন বাংলাদেশের নায়েবে আমীর মুফতী সৈয়দ মুহাম্মদ ফয়জুল করীম শায়খে চরমোনাই দেশের সার্বিক পরিস্থিতিতে গভীর উদ্বেগ ও ক্ষোভ প্রকাশ করে বলেছেন, দেশের সম্পদ লুটেপুটে খেতেই সরকার অবৈধভাবে ক্ষমতা দখল করে আছে। ফরিদপুর জেলা ছাত্রলীগের সভাপতির দুই হাজার কোটি টাকা পাচার তার প্রকৃষ্ট উদাহরণ। তিনি বলেন, সরকারের সবগুলো সেক্টর দুর্নীতির আখড়ায় পরিণত হয়েছে। অপরদিকে সরকার দলীয় নেতাকর্মীরা দেশের সম্পদ লুটেপুটে খাচ্ছে। এই লুটেরাদের হাত থেকে দেশকে রক্ষায় দেশপ্রেমিক শক্তিগুলোকে এগিয়ে আসতে হবে।
সোমবার বিকেলে ইসলামী আন্দোলন বাংলাদেশের মজলিসে আমেলার এক জরুরি সভায় তিনি এসব কথা বলেন। সভায় উপস্থিত ছিলেন মহাসচিব অধ্যক্ষ হাফেজ মাওলানা ইউনুছ আহমদ, আলহাজ্ব খন্দকার গোলাম মাওলা, রাজনৈতিক উপদেষ্টা অধ্যাপক আশরাফ আলী আকন, যুগ্ম মহাসচিব অধ্যাপক মাহবুবুর রহমান, মাওলানা গাজী আতাউর রহমান, সহকারী মহাসচিব আলহাজ্ব আমিনুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক প্রকৌশলী আশরাফুল আলম, সহ-সাংগঠনিক সম্পাদক কে এম আতিকুর রহমান, প্রচার সম্পাদক মাওলানা আহমাদ আবদুল কাইয়ূম, সহ-প্রচার সম্পাদক মুফতি দেলোয়ার হোসেন সাকী, দফতর সম্পাদক মাওলানা লোকমান হোসেন জাফরী, প্রশিক্ষণ সম্পাদক মুফতী হেমায়েতুল্লাহ, সহ-প্রশিক্ষণ সম্পাদক অধ্যক্ষ শেখ ফজলে বারী মাসউদ, শিক্ষা ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক মাওলানা মুহাম্মদ নেছার উদ্দিন, সমাজকল্যাণ সম্পাদক প্রকৌশলী শরীফুল ইসলাম, কৃষি ও শ্রমবিষয়ক সম্পাদক আলহাজ্ব আব্দুর রহমান, আইন বিষয়ক সম্পাদক এডভোকেট লুৎফর রহমান, সহ-আইন বিষয়ক সম্পাদক এডভোকেট শওকত আলী হাওলাদার, সহ-প্রশিক্ষণ সম্পাদক মাওলানা শেখ ফজলে বারী মাসউদ, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আবুল কাশেম, তথ্য ও গবেষণা সম্পাদক জিএম রুহুল আমিন, সংখ্যালঘু বিষয়ক সম্পাদক বরকত উল্লাহ লতিফ, কেন্দ্রীয় সদস্য মাওলানা ইমতিয়াজ আলম, মাওলানা মকবুল হোসেন, মাওলানা কেফায়েতুল্লহ কাশফী, মাওলানা খলিলুর রহমান, আলহাজ্ব সেলিম মাহমুদ প্রমুখ।
সভায় দেশের চলমান পরিস্থিতি পর্যালোচনা করে বেশকিছু সিদ্ধান্ত গৃহীত হয়। সভায় কওমী মাদরাসাগুলো খুলে দেয়ায় সরকারের প্রতি আন্তরিক ধন্যবাদ জ্ঞাপন করা হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন