শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

নামাজরত অবস্থায় সাবেক ইউপি সদস্য খুন

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৫ আগস্ট, ২০২০, ৯:৪৯ এএম

নড়াইলে নামাজরত অবস্থায় ৭৫ বছর বয়সী সাবেক এক ইউপি সদস্য খুন হয়েছেন। নিহতের নাম আ. রাজ্জাক মল্লীক। সোমবার (২৪ আগস্ট) সদর উপজেলার কামালপ্রতাপ গ্রামে অজ্ঞাত দুর্বৃত্তরা রাত সাড়ে ৮টার দিকে বৃদ্ধ রাজ্জককে তার বসত ঘরে নৃশংসভাবে কুপিয়ে মৃত্যু নিশ্চিত করে পালিয়ে যায়। হত্যার রহস্য উন্মোচনে কাজ করছে পুলিশ।

পুলিশ ও স্বজনরা জানায়, এশার নামাজের প্রস্তুতি নেয়ার সময় বসত ঘরের মেঝেতে জায়নামাজের ওপর হামলার শিকার আ. রাজ্জাক। দুর্বৃত্তরা ধারালো অস্ত্র দিয়ে তার মাথা ও বুকে কুপিয়ে ঘটনাস্থলেই মৃত্যু নিশ্চিত করে পালিয়ে যায়। খবর পেয়ে জেলা পুলিশ সুপার, সিআইডির জেলা প্রধানসহ ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তারা ঘটনা স্থলে ছুটে যান।

নড়াইলের পুলিশ সুপার মোহম্মদ জসিম উদ্দিন জানান, বাড়িতে বৃদ্ধ ও তার স্ত্রী বসবাস করলেও ঘটনার সময় তার স্ত্রী প্রতিবেশীর টিউবওয়েলে পানি আনতে গিয়েছিলেন। বাড়ি ফিরে স্বামীকে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখে তার চিৎকার কান্নাকাটিতে প্রতিবেশীরা গিয়ে আ. রাজ্জাককে মৃত দেখতে পান। কে বা কারা কি কারণে বৃদ্ধকে হত্যা করেছে কারণ অনুসন্ধানে পুলিশ সম্ভাব্য কয়েকটি বিষয়কে বিবেচনায় নিয়ে তদন্তে নেমেছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
saiful ২৫ আগস্ট, ২০২০, ৯:৫৯ এএম says : 0
আপাত দৃষ্টিতে যদিও গৃন্য এবং অমার্জনীয় অপরাধ। তবে যিদি মৃত্যু বরন করেছেন তাঁর জন্যে শৌভাগ্যের বিষয়, একেতো উজু অবস্থায় নামাজের প্রস্থুতি কালে অন্যায় ভাবে হত্যার শিকার। আল্লাহ্‌ জান্নাতুল ফিরদাউস নসিসব করুণ।
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন