বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

আন্তর্জাতিক রুটে ফ্লাইট স্থগিতের সময় বাড়ালো বিমান

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৫ আগস্ট, ২০২০, ১১:১১ এএম

মহামারি পরিস্থিতিতে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স তিন আন্তর্জাতিক গন্তব্য ছাড়া অন্য রুটে ফ্লাইট স্থগিতের সময় বাড়িয়েছে। আজ মঙ্গলবার (২৫ আগস্ট) বিমানের ওয়েবসাইটে এই তথ্য জানানো হয়।

সেখানে বলা হয়, করোনাভাইরাসের কারণে কুয়েত, কলকাতা ও দিল্লি ছাড়া অন্য সকল আন্তর্জাতিক গন্তব্যে ১৫ সেপ্টেম্বর পর্যন্ত ফ্লাইট স্থগিত থাকবে।

গত ২৪ মার্চ সব আন্তর্জাতিক ও অভ্যন্তরীণ রুটে ফ্লাইট চলাচল বন্ধ করে দেয় বাংলাদেশ বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষ (বেবিচক)। গেল ১ জুন থেকে সীমিত পরিসরে অভ্যন্তরীণ ও আন্তর্জাতিক রুটে ফ্লাইট পরিচালনার অনুমতি দেয় সংস্থাটি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (6)
আবদুল মন্নান আমান উল্যাহ ২৫ আগস্ট, ২০২০, ৮:৩৩ পিএম says : 0
মার্চের ছয় তারিখে আবুধাবি থেকে বিমান বাংলাদেশ এয়ালাইন্সে চট্টগ্রাম বিমানবন্দরে দিয়ে দেশে এসেছি,আগস্টের উনিশ তারিখে পুনরায় আবুধাবিতে যাওয়ার জন্য টিকেট ওকে করেছিলাম কিন্তুু 19 / 8 / 2020 রোজ বুধবার ঢাকা থেকে বিমান আবুধাবি যায় নাই। পরবর্তিতে যখন বিমান চালু হবে তখন পুর্বের টিকেটে যাওয়া যাবেকিনা।
Total Reply(0)
md alamin ২৬ আগস্ট, ২০২০, ৫:৩৭ পিএম says : 0
আমি বাংলাদেশ বিমান সহ অন্য অন্য বিমান কোম্পনির কাছে আমার দাবি। যত দ্রত সম্ভব বিশ্বের যত গুলি দেশে আমাদের বাংলাদেশী প্রভাসি আছে সব দেশের সাথে সাবাবিক ভাবে ফ্লাইট পরিচালনা করে দিন। সেই সাথে সামাজিক দূরত্ত হেল্থ সেফর্টি বজায় রেখে ফ্লাইট পরিচানা ও পেছেন্জার সার্ভিস দিন। সকল প্রভাসি ও তাদের ফ্যামেলির প্রাণে স্বস্তি ফিরে আসবে.... ইনসাআল্লাহ্।
Total Reply(0)
Abutaher ২৬ আগস্ট, ২০২০, ৬:২০ পিএম says : 0
আমি ওমান থেকে দেশে আইছি টিকেট করা আছে এখন কি আমি সেই টিকিটে আবার যেতে পারবো কিনা একটু জানাবেন। প্লিজ বাংলাদেশ বিমানের টিকেট।
Total Reply(0)
Johir rahman ২৬ আগস্ট, ২০২০, ৭:০৬ পিএম says : 0
যাদের টিকিটের মেয়াদ শেষ তাদের এখন করনীয় কি?
Total Reply(0)
Iqbal ২৭ আগস্ট, ২০২০, ৭:৪৮ এএম says : 0
বিমান বাংলাদেশ এয়ারলাইন্স ঢাকা টু রিয়াদ কবে খুলবে জানাবেন কি
Total Reply(0)
রুবেল ২৭ আগস্ট, ২০২০, ৬:২৮ পিএম says : 0
সব কিচু শাবাবিক হয়ে গেলো কিনতু,আমার মনে হয় জদি বিমান গুলো সেপটি বজায় রেকে কাজ করে, সকল পভাসিদের চসতি পিরবে আসা করি বুজ পারচেন
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন