শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

নান্দাইলে চুরির বিচার চাওয়ায় ১৩দিন ধরে গ্রাম ছাড়া অসহায় পরিবার

ময়মনসিংহ ব্যুরো | প্রকাশের সময় : ২৬ আগস্ট, ২০২০, ৫:০১ পিএম

ময়মনসিংহের নান্দাইল উপজেলায় চুরি বিচার চাওয়ায় প্রভাবশালীদের ভয়ে স্থানীয় কাদিরপুর গ্রামের এক অসহায় পরিবার টানা ১৩দিন ধরে গ্রাম ছাড়া হয়ে পালিয়ে বেড়াচ্ছে বলে অভিযোগ উঠেছে। এ ঘটনায় স্থানীয় থানা পুলিশের নীরব ভূমিকা জনমনে মিশ্রপ্রতিক্রিয়ার সৃষ্টি করেছে।

ভুক্তভোগী এমদাদুল হক জানান, সম্প্রতি আমার বসত ঘর থেকে দুটি মোবাইল, একটি টর্চ লাইট ও নগদ অর্থ চুরি হয়। এ সময় চুরের দল একটি গামছা ঘরে ফেলে যায়। পরে স্থানীয়রা জানায় গামছাটি স্থানীয় প্রভাবশালী শামীমের। এ ঘটনার বিচার চাওয়ায় গত ১৩ আগষ্ট একটি প্রভাবশালী মহল প্রকাশ্যে ত্রাস সৃষ্টি করে আমার বসত ঘরবাড়ী ভাংচুর করে গ্রাম ছাড়া করেছে। এ সময় তারা আমার বসত ঘরের প্রায় ৭ লক্ষাধিক টাকার মালামাল লুট করে নিয়ে যায়। বিষয়টি থানা পুলিশকে জানালে তারা ঘটনাস্থল পরিদর্শন করে।

ভুক্তভোগী আরো জানায়, ওই প্রভাবশালীরা এখন উল্টো নাটক সাজিয়ে আমাকে ফাঁসানোর ষড়যন্ত্র করছে। বর্তমানে প্রভাবশালীদের ভয়ে টানা ১৩দিন যাবত আমি পরিবারের সদস্যদের নিয়ে পালিয়ে বেড়াচ্ছি।

এবিষয়ে নান্দাইল থানার ওসি মনসুর আহম্মেদ বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়েছিল। কিন্তু এনিয়ে এখন পর্যন্ত কোন অভিযোগ দায়ের হয়নি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Jack Ali ২৬ আগস্ট, ২০২০, ৫:২৯ পিএম says : 0
O' Muslim when will you wake up ????-- government is committing heinous crime every way every way against us... O'Muslim come together and establish Islamic rule then we will be able to live in our country with fear from these criminal and also with human dignity.. and also there will no poor people in our country.
Total Reply(0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন