ঢাকা, বুধবার, ২৭ মে ২০২০, ১৩ জ্যৈষ্ঠ ১৪২৭, ০৩ শাওয়াল ১৪৪১ হিজরী

অভ্যন্তরীণ

দুই স্থানে অগ্নিকান্ডে ১৬ লক্ষাধিক টাকার ক্ষতি

প্রকাশের সময় : ৫ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

অভ্যন্তরীণ ডেস্ক : দেশের দুই স্থানে অগ্নিকা-ে ১৬ লক্ষাধিক টাকার ক্ষতি সাধিত হয়েছে। এ সংক্রান্ত আমাদের সংবাদদাতাদের পাঠানো প্রতিবেদন-
বোদা (পঞ্চগড়) উপজেলা সংবাদদাতা জানান, পঞ্চগড়ের বোদা উপজেলার ৮নং বোদা সদর ইউনিয়নে অগ্নিকা-ে ৭টি পরিবারের ঘর ভস্মীভূত হয়ে গেছে। ঘটনাটি ঘটেছে গত বুধবার বিকেলে। রান্না ঘর থেকে আগুনের সূত্রপাত ঘটে। মুহূর্তের মধ্যে বিশু মোল্লা, এলাহি, তরিকুল, রিয়াজুল, কাজিমুল, আনোয়ারা বেগম ও বকুল এর ৭টি ঘর পুড়ে ছাই হয়ে যায়। ফায়ার সার্ভিস ঘটনাস্থলে আগুন নিয়ন্ত্রণে আনে। অগ্নিকা-ে প্রায় ১০ লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে বলে ধারণা করা হচ্ছে। উপজেলা নির্বাহী অফিসার মোঃ আবু আউয়াল, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মোঃ আসাদুল্লাহ আসাদ, মহিলা ভাইস চেয়ারম্যান মোছাঃ লাইলী বেগম, বোদা সদর ইউপি চেয়ারম্যান আবু বক্কর ছিদ্দিক মহব্বত ঘটনাস্থল পরিদর্শন করেছেন। অগ্নিকা-ে ক্ষতিগ্রস্ত পরিবারগুলোতে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ১৫০ কেজি চাল, নগদ ২ হাজার টাকা, ২৫টি কম্বল প্রদান করা হয়েছে।
মধুখালী (ফরিদপুর) উপজেলা সংবাদদাতা জানান, মধুখালী পৌরসভার পূর্বগাড়াখোলার ৫টি বসতবাড়ী আগুনে পুড়ে প্রায় ৫ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। জানা গেছে, মধুখালী পৌরসভার পূর্বগাড়াখোলা গ্রামের নুর মোহাম্মদ সেক, লিটন সেক, রিপন সেক, শিপন সেক ও সামাদ সেকের বসত ঘরে বুধবার রাত ৯টার দিকে  আগুন লেগে ৫টি টিনের ঘর, ১টি রান্না ঘর, ১টি গরু পুড়ে যায়। এতে প্রায় ৬ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়। পৌর মেয়র খন্দকার মোরশেদ রহমান লিমন আগুনে পোড়া বাড়িতে যান এবং সান্ত¦না দেন। পৌর মেয়র আগুনে পোড়া ব্যক্তিদের নগদ ১০ হাজার টাকা এবং শীত নিবারণের জন্য বেশ কিছু কম্বল প্রদান করেন। এ সময় পৌর মেয়রের সাথে ছিলেন প্যানেল মেয়র মির্জা আব্বাস, পৌর কাউন্সিলর মো. আলমগীর হোসেন, মো. আনিসুর রহমান লিটন, মো. মোশাররফ হোসেন মুশা ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন