বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

শরণখোলায় সংঘর্ষে কৃষকের মৃত্যু : ২ নারী গ্রেফতার

শরণখোলা (বাগেরহাট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ আগস্ট, ২০২০, ১২:০০ এএম

বাগেরহাটের শরণখোলায় ছাগলে ধানের বীজ খাওয়াকে কেন্দ্র করে সংঘর্ষে জাকির জমাদ্দার (৫০) নামের এক কৃষকের মৃত্যু হয়েছে। গত মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে এ ঘটনা ঘটে। ঘটনায় নিহতের স্ত্রী বাদী হয়ে সাত জনকে আসামি করে শরণখোলা থানায় হত্যা মামলা দায়ের করেছেন। পুলিশ এজাহারভুক্ত ২ নারীকে গ্রেফতার করেছে। নিহত কৃষক উপজেলার পূর্ব ধানসাগর গ্রামের ছোমেদ জোমাদ্দারের পুত্র।

নিহতের স্ত্রী শিউলি বেগম জানান, জাকির জমাদ্দারের ভাই হুমায়ুন জমাদ্দারের একটি ছাগলের বাচ্ছা প্রতিবেশী হালিম জমাদ্দারের পুত্র মন্টু জমাদ্দারের ধানের বীজ খেলে তিনি ছাগলের গায়ে কাদা মেখে দেন। হুমায়ুন জমাদ্দার কাদা মাখার বিষয়ে জানতে চাইলে মন্টু তার ভাই সেন্টু জমাদ্দার ও সেলিম জমাদ্দার মিলে তাকে মারধর করে। ভাইকে মারধরের খবর পেয়ে সেখানে ছুটে যান জাকির জমাদ্দার। এসময় উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ বেঁধে যায়। সংঘর্ষের খবর পেয়ে পাশবর্তী মোরেলগঞ্জের নিশানবাড়িয়া গ্রাম থেকে মন্টু জমাদ্দারের শ্যালক সোহেল ও মিলনসহ ৭/৮ জন ব্যাক্তি ছুটে এসে ওই সংঘর্ষে জড়িয়ে পড়ে। এক পর্যায়ে জাকিরের মাথায় ও বুকে টর্চ লাইট এবং ইট দিয়ে আঘাত করলে ঘটনা স্থলেই তার মৃত্যু হয়।
শরনখোলা থানার ওসি এসকে আব্দুল্লাহ আল সাইদ জানান, এ ঘটনায় গতকাল বুধবার সাতজনকে আসামি করে নিহতের স্ত্রী শিউলি বেগম একটি হত্যা মামলা দায়ের করেছেন। মামলার এজাহারভুক্ত মন্টু জমাদ্দারের স্ত্রী শিল্পী বেগম (৩৫) ও সেন্টু জমাদ্দারের স্ত্রী মাসুমা বেগম (৪০) কে গ্রেফতার করা হয়েছে। অন্য আসামিদের গ্রেফতারে অভিযান অব্যাহত আছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন