মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

মোস্তফা হত্যা মামলা ৫ জনের যাবজ্জীবন

খুলনা ব্যুরো : | প্রকাশের সময় : ২৭ আগস্ট, ২০২০, ১২:০০ এএম

খুলনার তেরখাদার গোলাম মোস্তফা মোল্লা হত্যা মামলায় পাঁচ আসামিকে যাবজ্জীবন দন্ড দিয়েছেন আদালত। পাশাপাশি তাদের ১০ হাজার টাকা অর্থদন্ড দেয়া হয়েছে।

আসামিরা হলেন- আবুল কালাম ওরফে একে মোল্লা, মোতালেব মোল্লা, শতকত মোল্লা, লিয়াকত মোল্লা ও সাদ্দাম। রায় ঘোষণার সময় দন্প্রাডপ্তরা আদালতে উপস্থিত ছিলেন।

গতকাল বুধবার দুপুরে খুলনা জননিরাপত্তা বিঘ্নকারী অপরাধ দমন ট্রাইব্যুনালের বিচারক (জেলা ও দায়রা জজ) মো. সাইফুজ্জামান হিরো এ রায় ঘোষণা করেন। এছাড়া রায়ে মাহবুব শেখ, আসাদুল মৃধা ও তরিকুল শেখকে ৩ বছর এবং সুরুজ শেখকে ২ বছর সশ্রম কারাদন্ড দেয়া হয়। মামলার ২০ আসামির মধ্যে ১১ জনের অপরাধ প্রমাণিত না হওয়ায় তাদের খালাস দেয়া হয়।

আদালত সূত্রে জানা যায়, ২০১৪ সালের ২৬ অক্টোবর জেলার তেরখাদার নয়া বারাসাত গ্রামের গোলাম মোস্তফা মোল্লার ওপর ধারালো অস্ত্র ও রড দিয়ে হত্যার উদ্দেশ্যে আঘাত করেন আসামিরা।

পরে গুরুতর অবস্থায় তাকে হাসপাতালে ভর্তি করা হয়। ৩১ অক্টোবর তিনি চিকিৎসাধীন অবস্থায় মারা যান। ওই দিন তার ছেলে মো. মিলন মোল্লা বাদী হয়ে ২০ জনকে আসামি করে হত্যা মামলা দায়ের করেন। দীর্ঘ তদন্ত শেষে আদালত গতকাল বুধবার রায় এ ঘোষণা করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন