বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

কেন ফেরত নয় জানতে চান হাইকোর্ট

ইউনি পে টু ইউ’র জব্দকৃত ৪২০ কোটি টাকা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৭ আগস্ট, ২০২০, ১২:০০ এএম

এমএলএম মার্কেটিং কোম্পানি ‘ইউনি পে টু ইউ’র গ্রাহকদের পাওনা ৪২০ কোটি টাকা কেন তাদেরকে ফেরত দেয়া হবে না-এই মর্মে সরকার এবং সংশ্লিষ্টদের প্রতি রুল জারি করেছেন হাইকোর্ট। রিটের শুনানি শেষে গতকাল বিচারপতি মো. আশফাকুল ইসলাম এবং বিচারপতি মোহাম্মদ আলীর ডিভিশন বেঞ্চ এ রুল জারি করেন।
ইউনি পে টু’র কাছ থেকে ৩ কোটি টাকার বেশি পাবেন-এমন একজন পাওনাদারের করা রিট শেষে এ রুল জারি করেন আদালত। অর্থ মন্ত্রণালয়ের সচিব, বাংলাদেশ ব্যাংকের গভর্ণর, ব্র্যাক ব্যাংক, সিটি ব্যাংক এবং ইউনি পে টু ইউ’র চেয়ারম্যানসহ সংশ্লিষ্টদের রুলের জবাব দিতে বলা হয়েছে।

রিটকারীর পক্ষে শুনানি করেন অ্যাডভোকেট শামসুজ্জামান তুহিন। তিনি বলেন, বিচারিক আদালতের রায়ে মামলা-সংক্রান্ত বিভিন্ন হিসাবে জব্দ করা আছে ৪২০ কোটি ১৪ লাখ ২৯ হাজার ৬৬৩ টাকা। এই টাকা রাষ্ট্রের অনুকূলে বাজেয়াপ্ত করা হয়েছে। তিনি বলেন, মাল্টিলেভেল মার্কেটিং কোম্পানি ইউনিপে টু ইউ-এর নামে এবং আসামিদের পরিচালিত সম্পত্তি রাষ্ট্রের অনুকূলে বাজেয়াপ্ত করা এবং সেই টাকা গ্রাহকদের বুঝিয়ে দিতে বলেছেন আদালত। এ বিষয়ে আদালত আজ রুল জারি করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (3)
s.m abdul hamid ১৯ সেপ্টেম্বর, ২০২০, ৭:১১ এএম says : 0
আমি এই ইউনি পেটুতে ৮/১২/২০১০ তারিখে পিন নং,ভি ইউ/২০১০১২৮/৯০৬১এবং পিন নং ভি ইউ/ ২০১০১২৮/১২৯০তারিখে ৭০০০০/(সত্তর হাজার) টাকা।এবং ১/১/২০১১তারিখে পিন নং ভি ইউ/২০১১১১/৬২০৪ এ৪২০০০/(বিয়াল্লিশ) হাজার টাক। আমার এজেণট নং বিডি০৭১। আমার এই টাকা আমি কিভাবে পাবো?সরকারের কাছে বিনীত অনুরোধ মাঠ পরযায়ে গ্রাহকদের টাকা হাতে বুঝিয়ে দিতে।
Total Reply(0)
মোহাম্মদ মোজাম্মেল হক ২৬ অক্টোবর, ২০২০, ৮:৫৩ পিএম says : 0
আমি ও ইউনি পে টুতে তিন লাক টাকা পাব।।আমি এই টাকা গোল কি বাবে পেতে পারি।
Total Reply(0)
মোঃ: আফছার আলী ১৮ আগস্ট, ২০২১, ৩:৪৫ পিএম says : 0
আমি 2012 সালে 10 লক্ষ টাকা আত্মসাৎ করে নিয়েছে ইউনিপেটুইউ কোম্পানি এই টাকা আমি কিভাবে ফেরত পাব অনুরোধ আমাকে জানিয়ে টাকা বুঝিয়ে দেওয়া হয়,,,
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন