শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

তীব্র জোয়ারে কমলনগরের ৩ টি গুরুত্বপূর্ন সড়ক বিচ্ছিন্ন

কমলনগর (লক্ষ্মীপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ আগস্ট, ২০২০, ৩:৫৬ পিএম

গত কয়েকদিনের টানা বৃষ্টি আর মেঘনা নদীর অস্বাভাবিক জোয়ারের তীব্র পানির চাপে লক্ষ্মীপুরের কমলনগর উপজেলার ৩ টি গুরুত্বপূর্ণ সড়ক ভেংগে যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে পড়েছে।এতে ঐসব এলাকার হাজার হাজার মানুষের চলাচলে মারাত্মক সমস্যা সৃষ্টি হয়েছে।সরেজমিনে গিয়ে দেখা যায় কমলনগরের মতিরহাট-তোরাবগঞ্জ সড়ক, লুধূয়া-হাজিরহাট সড়ক এবং লরেঞ্চ-নবীগঞ্জ সড়কসহ এ তিনটি গুরুত্বপূর্ন সড়ক বিচ্ছিন্ন হয়ে গেছে। এতে ঐ সব এলাকার বাজার গুলোতে নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্রের আমদানী- রপ্তানি ও করা যাচ্ছেনা।চলাচল করতে পারছেনা কোন প্রকারের যানবাহন।

এলাকাবাসী জানায় তীব্র জোয়ারে মতিরহাট-তোরাবগঞ্জ সড়কের প্রায় ৪০ ফুট রাস্তা বিচ্ছিন্ন হয়ে যায়। লুধূয়া-হাজিরহাট সড়ক ও লরেঞ্চ-নবীগঞ্জ সড়ক ও বিচ্ছিন্ন হয়ে গেছে।এতে এই সড়কগুলোতে জোয়ারে ব্যাপক ক্ষতিগ্রস্ত হয়ে চলাচল অনুপযোগী হয়ে পড়েছে।

কমলনগর উপজেলা চেয়ারম্যান মেজবাহ উদ্দিন আহমেদ বাপ্পি, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ মোবারক হোসেন, উপজেলা ভাইস চেয়ারম্যান ওমর ফারুক সাগর ঘটনাস্থল পরিদর্শন করেন। উপজেলা নির্বাহী অফিসার মোঃ মোবারক হোসেন জানান এই সড়ক গুলোর ব্যাপারে কর্তৃপক্ষকে জানানো হয়েছে।বরাদ্দ পেলে পূর্ণ সংস্কার করা হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন