শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

জিনের বাদশার দুই সহযোগী গ্রেফতার

মাদারীপুর জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৮ আগস্ট, ২০২০, ১২:০২ এএম

মাদারীপুর জেলা পুলিশের একটি দল প্রতারণার মাধ্যমে টাকা আত্মসাতের অভিযোগে চট্টগ্রামের রাউজান এলাকা থেকে জ্বীনের বাদশার দুই সহযোগীকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃতরা হলো- চট্টগ্রামের রাউজান থানার গোশতী মাঝিপাড়া গ্রামের মৃত. মনিরুল হকের ছেলে জসীম উদ্দিন ইউসুফ (৩৬) ও একই থানার বাগওয়ান লাম্বুর হাট গ্রামের জসীম উদিনের ছেলে আব্দুর রহমান আমান (২২)।
মাদারীপুর পুলিশ সুপার মোহাম্মদ মাহবুব হাসান গত বুধবার রাতে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানান, মাদারীপুর সদর উপজেলার পশ্চিম হাজরাপুর গ্রামের মৃত আ. রাজ্জাকের স্ত্রী মোসা. রহিমা বেগম গত ৯ আগস্ট সদর মডেল থানায় প্রতারণার একটি মামলা দায়ের করেন। মামলায় বাদী উল্লেখ করেন, আনন্দ টিভি ও বাংলা টিভির বিজ্ঞাপন দেখে জানতে পারেন, তাদের কাছ থেকে ওষুধ ক্রয় করলে এলার্জি চর্মরোগ থেকে চিরতরে মুক্তি পাওয়া যাবে। বিজ্ঞাপন দেখে মোবাইল নম্বরে ফোন করলে অজ্ঞাত ব্যক্তি জানায়, গুরুজীর সাথে কথা বললে তিনি সব সমস্যার সমাধান করে দিবেন। গুরুজীর সাথে কথা বলার চার্জ হিসেবে ৩২০ টাকা দিতে হবে। সেই থেকে তিনি গুরুজীর সাথে কথা বলে তার পাঠানো তাবিজ ও ওষুধ সেবন করতে থাকেন।
গুরুজী জ্বীন নিয়ে খেলা করে বলে প্রতারক চক্রের সদস্যরা বিপুল পরিমাণ টাকার লোভ দেখায় রহিমা বেগমকে। পরবর্তীতে জ্বীন দিয়ে তার ছেলে, মেয়ে, নাতি, নাতনিদের ক্ষতি করার কথা বলে পর্যায়ক্রমে বিকাশ ও নগদের মাধ্যমে ৫৫ লাখ টাকা নিয়ে যায় জ্বীনের বাদশা ও তার সদস্যরা।
তাদের গ্রেফতারের পর রহিমা বেগমের পাঠানো টাকার মধ্যে মোবাইলে থাকা ৪ লাখ ১ হাজার টাকা জব্দ করা হয় এবং প্রতারণার কাজে ব্যবহৃত সরঞ্জামাদি জব্দ করা হয়। পরে আসামিদেরকে মাদারীপুর নিয়ে এসে আদালতে প্রেরণ করে রিমান্ড চাওয়া হলে আদালত দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন। আসামিরা আদালতের কাছে দোষ স্বীকার করে জবানবন্দি দিয়েছেন। জ্বীনের বাদশা আ. হাকিম চৌধুরীসহ অন্যদের গ্রেফতারের জন্য অভিযান অব্যাহত রয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন