শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

রামগতিতে উপজেলা চেয়ারম্যানের ভাইয়ের হামলায় যুবলীগ নেতাসহ আহত ৩

রামগতি (লক্ষ্মীপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ আগস্ট, ২০২০, ২:২০ পিএম

লক্ষ্মীপুরের রামগতি উপজেলা চেয়ারম্যান ও উপজেলা বিএনপির সাবেক সভাপতি শরাফত উদ্দিন আজাদ সোহেলের ছোট ভাইয়ের হামলায় যুবলীগের এক নেতাসহ তিনজন আহত হয়েছেন। জমি দখলচেষ্টার বিচার চাওয়ায় চেয়ারম্যানের ছোট ভাই ফারহান আজাদ কোয়েল বুধবার রাতে উপজেলার বিবিরহাট বাজারে তাদের ওপর এ হামলা চালান। হামলায় গুরুতর আহত চররমিজ ইউনিয়নের সাত নম্বর ওয়ার্ড যুবলীগের সভাপতি কারিমুল হক ও তার ভাতিজা ঢাকা বিশ্ববিদ্যালয়ের মুহসীন হল শাখা ছাত্রলীগের কর্মী মাকছুদুর রহমান জিহাদকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। অপর আহত কারিমুলের ছেলে ও স্থানীয় বিবিরহাট রশিদিয়া উচ্চবিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র হৃদয় মাহমুদ রাজুকে স্থানীয়ভাবে চিকিৎসা দেওয়া হচ্ছে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন কারিমুল হক জানান ২০১৯ সালে অনুষ্টিত উপজেলা পরিষদ নির্বাচনে তিনি নৌকা প্রতিকের প্রার্থী আব্দুল ওয়াহিদের পক্ষে কাজ করেন।এই নিয়ে তার প্রতিবেশী ও সাবেক রামগতি উপজেলা বিএনপির সভাপতি বর্তমানে উপজেলা চেয়ারম্যান শরাফত উদ্দীন আজাদ সোহেলের সাথে তার বিরোধ সৃষ্টি হয়।এর জের ধরে উপজেলা চেয়ারম্যানের ছোট ভাই ফারহান আজাদ মঙ্গলবার রাতে তার বিবিরহাট বাজারের জমি দখল করতে গেলে স্হানীয়রা এতে বাধা দেয়।তার ভাইয়ের বিচার চেয়ে তিনি ঘটনাটি উপজেলা চেয়ারম্যানকে জানান।এতে চেয়ারম্যানের ভাই কোয়েল ক্ষিপ্ত হয়ে তার দলবল নিয়ে বৃহস্পতিবার বিবির হাট বাজারে হামলা চালায়।এসময় তাকে বাঁচাতে তার ভাই ও ভাতিজা এগিয়ে আসলে কোয়েল ও তার দলবল তাদের উপর ও হামলা চালায়।গুরুতর আহতদের কে স্হানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এই সব অভিযোগ সত্য নয় বলে দাবি করেন ফারহান আজাদ কোয়েল।
তবে তার বড় ভাই রামগতি উপজেলা চেয়ারম্যান শরাফত উদ্দীন আজাদ সোহেল জানান বিষয়টি জানতে পেরে তিনি ঘঠনাটি সমাধানের চেষ্টা করছেন।এই জন্য তিনি তার ছোট ভাই কোয়েল কে মারধর করছেন বলেও জানান।

রামগতি থানার( ওসি) মোহাম্মদ সোলাইমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন খবর পেয়ে রাতেই পুলিশ ঘটনাস্হল পরিদর্শন করেছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন