ঢাকা রোববার, ২৫ অক্টোবর ২০২০, ৮ কার্তিক ১৪২৭, ০৭ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

জাতীয় সংবাদ

আ.লীগ নেতার হাত কেটে নিল ভাতিজা

কক্সবাজার জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ আগস্ট, ২০২০, ১২:০১ এএম

জেল থেকে বের হয়ে বাদির হাত কেটে নিল অপহরণ মামলার আসামি। গতকাল শুক্রবার সকাল ৮টার দিকে পেকুয়া উপজেলার সদর ইউনিয়নের মইয়াদিয়া স্টেশনে এ ঘটনা ঘটে। আহত আলী হোসেন মুন্সী (৫০) মইয়াদিয়া গ্রামের মৃত.নুর আহমদের ছেলে। তিনি সদর ৩নং ওয়ার্ড আ›লীগের সহ-সভাপতি। স্থানীয়রা তাকে উদ্ধার করে পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল (চমেকে) রেফার করে।
কক্সবাজার কারাগার থেকে স¤প্রতি জামিনে বের হয়েছে অপহরণ মামলার আসামি আলমগীর। ফের বেপরোয়া হয়ে ওঠেন তিনি। বাদিকে হত্যার মিশনে কয়েকবার সে ব্যর্থও হয়েছেন। গতকাল সকালে আ.লীগ নেতা আলী হোসেন মুন্সি বাড়ি থেকে বের হন। পেকুয়া বাজারের উদ্দ্যেশে মইয়াদিয়া স্টেশন থেকে মিশুক (মিনি টমটম) গাড়িতে উঠেন। আনছার নামের আরো একজন যাত্রীও ছিল গাড়িতে। পুর্ব থেকে ওতপেতে ছিল আলমগীর। এ সময় গাড়ি গতিরোধ করে আলমগীর ধারালো কিরিস দিয়ে সিনেমা স্টাইলে এলোপাতাড়ি কোপাতে থাকে। এক পর্যায়ে আলী হোসেন ধানি জমিতে হুমড়ি খেয়ে পড়ে যান। সেখানেও তাকে কুপিয়ে ডান হাতের কব্জি শরীর থেকে বিচ্ছিন্ন করে দেন। পরে তিনি বীর দর্পে চলে যান। তাকে উদ্ধার করতে কামাল হোসেন নামের এক ব্যক্তিকেও কুপিয়ে জখম করা হয়েছে।
স্থানীয়রা জানান,আলমগীর ও মুন্সী আপন চাচা-ভাতিজা। আলমগীরের শ্যালকের সাথে প্রেমের সম্পর্ক ছিল মুন্সীর মেয়ে জান্নাতুল নাঈমা মুন্নীর। তারা স্বেচ্ছায় পালিয়ে গেছে। আলী হোসেন মুন্সীর পরিবারের দাবী গত তিন মাস আগে মেয়ে অপহরণ হলেও এখনো তাকে উদ্ধার করতে পারেন নি পুলিশ। অপহরনকারীর মুল হোতা এখনো অধরা রয়েছে। এদিকে আ.লীগ নেতাকে কুপিয়ে হাত বিচ্ছিন্ন করে ফেলার খবরে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। দুইটি পাম্প মেশন বসিয়ে পানি সরিয়ে ধানি জমির একটি পুকুর (মিনি পুকুর) থেকে কাটা হাত উদ্ধার করেছে। এসময় একটি ঘড়ি ও একটি স্বর্নের আংটিও উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছেন স্থানীয়রা। পেকুয়া থানার ওসি কামরুল আজম জানায়, খবর পেয়ে পুলিশ পাঠিয়েছি। বিছিন্ন হাত উদ্ধার করার সত্যতা জানতে চাইলে তিনি জানান,এখনো সঠিক বলতে পারছিনা। সেখানে এখনো পুলিশ অবস্থান করছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন