বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

সাংবাদিক রাহাত খানের মৃত্যুতে তথ্যমন্ত্রী ও সেতুমন্ত্রীর শোক

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৯ আগস্ট, ২০২০, ১০:৫৬ এএম

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সেতু মন্ত্রী ওবায়দুল কাদের এবং আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক, তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বিশিষ্ট কথা সাহিত্যিক ও খ্যাতিমান সাংবাদিক রাহাত খানের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন। শুক্রবার পৃথক বার্তায় রাহাত খানের মৃত্যুতে তারা এই শোক প্রকাশ করেন।

সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী এবং আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের পৃথক এক শোকবার্তায় মরহুমের আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।

তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ রাহাত খানের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করে মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন ও তার পরিবারের শোক-সন্তপ্ত সদ্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

ড. হাছান মাহমুদ শোকবার্তায় বলেন, রাহাত খান দেশের একজন অনন্য খ্যাতিমান কথাশিল্পী ও সাংবাদিক ছিলেন। ছোটগল্প, উপন্যাস সহ বাংলা সাহিত্যের বিভিন্ন অঙ্গনে ও সাংবাদিকতায় তার অবদান চির স্মরণীয় হয়ে থাকবে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Mohammed Shah Alam Khan ২৯ আগস্ট, ২০২০, ৮:৫৫ পিএম says : 0
বিশিষ্ট কথা সাহিত্যিক ও খ্যাতিমান সাংবাদিক রাহাত খান তাঁর আসোল ঠিকানা নাফেরার দেশে চলেগেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। আমি আমার পরিবারের পক্ষ থেকে রাহাত খানের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করছি। সাথে সাথে আমি তার বিদেহী আত্মার শান্তি কামনা করে তাঁর রেখে যাওয়া পরিবারের সদস্যদেরকে জানাই সমবেদনা।
Total Reply(0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন