ঢাকা বুধবার, ০২ ডিসেম্বর ২০২০, ১৭ অগ্রহায়ণ ১৪২৭, ১৬ রবিউস সানি ১৪৪২ হিজরী

বিনোদন প্রতিদিন

লকডাউনের পর ব্রিটেনে প্রথম কনসার্ট : অংশ নিলেন ২৭০ সঙ্গীত অনুরাগী

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৯ আগস্ট, ২০২০, ২:৪৪ পিএম

লকডাউনের পর সামাজিক দূরত্বসহ স্বাস্থ্যবিধি মেনে ব্রিটেনে প্রথম কনসার্ট অনুষ্ঠিত হলো এবং সেখানে অংশ নিলেন ২৭০ সঙ্গীত অনুরাগী।লিডস টাউন হলে দি অর্কেস্ট্রা অব অপেরা নর্থ ও সঙ্গীত শিল্পী নিকোলাস ওয়াটসের মনোমুগ্ধকর সঙ্গীত উপভোগ করলেন দর্শকরা এবং তাদের বেশিরভাগেরই মুখে ছিল মাস্ক, বসেছিলেন তারা দূরত্ব বজায় রেখে। -ডেইলি মেইল
আয়োজকরা একে কোভিড মহামারীর পর ‘পাইলট ইভেন্ট’ হিসেবে অভিহিত করেছেন। দর্শকদের অনেকে অনেকদিন পর সঙ্গীত উপভোগের সময় আনন্দে কেঁদে ফেলেন। কোনো বিরতি ছাড়া সঙ্গীতের অনুষ্ঠানটি চলে এক ঘন্টা। এসময় কোনো বার বা জলখাবারের দোকান খোলা ছিল না। হলে ঢোকার আগে হ্যান্ড স্যানিটাইজার ব্যবহার করেন প্রত্যেকে। দর্শকদের যোগাযোগের ঠিকানা সংরক্ষণ করে রেখেছে ব্রিটেনের স্বাস্থ্য বিভাগ যাতে প্রয়োজনে তাৎক্ষনিক চিকিৎসাসেবা দেয়া যায়। গতকাল শুক্রবার রাতে মোজার্ট, শুবার্ট ও মেন্ডেলসোনের সঙ্গীতের মূচ্ছর্ণা দর্শকদের তম্ময় করে তোলে।

এ্যানা ম্যাকেঞ্জি অনুষ্ঠান সেরে টুইট করে আয়োজকদের বলেন, লকডাউনের পর এমন লাইভ ও স্মরণীয় সঙ্গীত পরিবেশনার জন্যে অসংখ্য ধন্যবাদ। হেলেনা ফেয়ারফ্যাক্স বলেন, দুর্দান্ত এমন একটি সঙ্গীত অনুষ্ঠানে ফের আসার অপেক্ষা ধরে রাখতে পারছি না। কনসার্টে পারফর্ম করেন সেলিস্ট জোনাথন পেথার। তিনি বলেন, অবিশ্বাস্যভাবে নিজেকে ভাগ্যবান ও সমৃদ্ধ মনে হচ্ছে।

 

 

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন