শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

আল্লু অর্জুনের সিনেমার বিরুদ্ধে গল্প চুরির অভিযোগ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩০ আগস্ট, ২০২০, ১০:৫৮ এএম

এবার গল্প চুরির অভিযোগ উঠলো দক্ষিনী সুপারস্টার আল্লু অর্জুন অভিনীত 'পুষ্পা' সিনেমার বিরুদ্ধে। বিষয়টি নিয়ে সিনেমার নির্মাতাদের দিকে আঙ্গুল তুলেছেন সাহিত্যিক ভেম্পল্লি গঙ্গাধর। তবে আইনি পথে নয়, সংবাদমাধ্যমে ক্ষোভ প্রকাশ করেছেন ভারতীয় এই লেখক।

ভেম্পলি গঙ্গাধরের অভিযোগ, তার লেখা 'তামিল কুলি'র সঙ্গে হুবহু মিলে গিয়েছে আল্লু অর্জুন অভিনীত 'পুষ্পা' সিনেমার প্লট। তবে এ নিয়ে আইনি পথে হাঁটতে চাইছেন না তিনি। শুধুমাত্র সকলকে জানানোর উদ্দেশ্যেই এমন ঘোষণা দিয়েছেন বলে জানান এই সাহিত্যিক।

এই সাহিত্যিকের কথায়, মুক্তি অপেক্ষায় থাকা 'পুষ্পা' সিনেমার গল্প ও তার লেখা বহু বছর আগে প্রকাশিত বইয়ের গল্প এক। পাশাপাশি নিজের সোশ্যাল হ্যান্ডেলে বেশকিছু ছবিও শেয়ার করেছেন তিনি। যদিও বিষয়টি নিয়ে এখনো কোনো মন্তব্য করতে দেখা যায়নি সিনেমার নির্মাতাদের।

দক্ষিনী নির্মাতা সুকুমারের পরিচালনায় নির্মিত হয়েছে 'পুষ্পা' সিনেমাটি। এতে আল্লু অর্জুনের বিপরীতে দেখা যাবে রাশমিকা মন্দনাকে। আছেন প্রকাশ রাজ ও জগপথি বাবু।

চলতি বছরের দীপাবলিতে সিনেমাটি মুক্তি পাওয়ার কথা ছিলো। তবে বর্তমান সঙ্কটের কথা বিবেচনায় সিনেমার মুক্তির তারিখ পিছিয়ে দেওয়া হয়েছে। শোনা যাচ্ছে, পরিস্থিতি স্বাভাবিক হলে প্রেক্ষাগৃহে সিনেমাটি মুক্তি পাবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন