বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

কুষ্টিয়ায় সংসদ সদস্যের ফুফাতো ভাইয়ের হত্যার ঘটনায় মামলা

কুষ্টিয়া থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩০ আগস্ট, ২০২০, ৭:১৯ পিএম

কুষ্টিয়ার দৌলতপুরে আওয়ামী লীগের সংসদ সদস্য আ ক ম সরওয়ার জাহান বাদশার ফুফাতো ভাই হাসিনুর রহমানকে (৫৫) কুপিয়ে হত্যার ঘটনায় থানায় হত্যা মামলা করা হয়েছে। গতকাল শনিবার রাত সোয়া ১২টার দিকে দৌলতপুর থানায় এ হত্যা মামলা হয়।
নিহত হাসিনুরের মামাতো ভাই আবদুল জব্বার বাদী হয়ে মজিবর রহমান বরাতি ও তাঁর ছেলে জাহাঙ্গীরের নাম উল্লেখ করে অজ্ঞাতপরিচয় আরও চার থেকে পাঁচজনকে আসামি করে ওই মামলা করেন।

দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিশিকান্ত সরকার মামলার বিষয়টি আজ রোববার সকালে নিশ্চিত করেন। তিনি বলেন, মজিবর গ্রেপ্তার আছেন। তবে তাঁর ছেলে পলাতক।

গতকাল শনিবার সকাল পৌনে আটটার দিকে উপজেলার ফিলিপনগর গ্রামে প্রকাশ্যে হাসিনুর রহমান খুন হন।

দৌলতপুর থানার পুলিশ সূত্র জানায়, মজিবর রহমানকে আজ দিনের যেকোনো সময় আদালতে নেওয়া হবে। আদালতের কাছে মজিবর রহমানকে সাত দিনের রিমান্ডের আবেদন জানানো হবে। হত্যাকাণ্ডের পেছনে আরও কোনো যোগসাজশ বা কারও ইন্ধন আছে কি না, সে ব্যাপারে জিজ্ঞাসাবাদ করা হবে।

গতকাল রাতেই হাসিনুরের লাশ দাফন করা হয়। সেখানে জানাজা শুরুর আগে হাসিনুরের মামাতো ভাই ও স্থানীয় কুষ্টিয়া-১ (দৌলতপুর) আসনের সংসদ সদস্য সরওয়ার জাহান বাদশা সংক্ষিপ্ত বক্তব্যে বলেন, এ হত্যাকাণ্ডের পেছনে যারা ইন্ধন দিয়েছে, তারা কেউ ছাড় পাবে না। আইন মোতাবেক তাদের শাস্তি পেতেই হবে। এ জন্য আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে সবাইকে সহযোগিতা করার আহ্বান জানান তিনি।

এদিকে এ হত্যাকাণ্ডের পর থেকে ফিলিপনগর গ্রামে থমথমে অবস্থা বিরাজ করছে। মজিবরের বাড়ির লোকজন পলাতক। সেখানে পুলিশ মোতায়েনে করা আছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন