শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ঈশ্বরগঞ্জে পরলোকগত প্রবীণ সাংবাদিকের স্মরণসভা

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩১ আগস্ট, ২০২০, ৯:৩৬ পিএম | আপডেট : ১০:৩০ পিএম, ৩১ আগস্ট, ২০২০

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে সদ্য পরলোকগত সাংবাদিক আতাউল করিম দুলুর স্মরণে শোকসভা, দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। সোমবার বিকেলে ঈশ্বরগঞ্জ প্রেসকাব ভবনে শোক সভায় বিশিষ্টজন, রাজনৈতিক ব্যক্তিত্ব, জনপ্রতিনিধি ও সংবাদকর্মীরা শ্রদ্ধাভরে প্রয়াত সাংবাদিককে স্মরণ করেন।

গত ২২ আগস্ট সকালে ঈশ্বরগঞ্জের প্রবীণ সাংবাদিক ও প্রেসকাবের সাবেক সভাপতি আতাউল করিম দুলু (৫৯) ইন্তেকাল করেন। তিনি দীর্ঘ দিন ধরে ডায়েবেটিক ও কিডনী জটিলতায় ভুগছিলেন। তার প্রয়ানে সোমবার বাদ আসর ঈশ্বরগঞ্জ প্রেসক্লাবের আয়োজনে প্রেসকাব ভবনের দ্বিতীয় তলায় শোকসভা, দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করে। এতে সাংবাদিক ছাড়া, রাজনৈতিক, জনপ্রতিনিধি, প্রশাসন ও সুধী মহলের লোকজন অংশ নেন।
প্রবীণ সাংবাদিক আতাউল করিম দুলুর স্মরণ সভায় উপস্থিত হয়ে স্মৃতি চারন করেন উপজেলা নির্বাহী অফিসার মো. জাকির হোসেন, পৌরসভার মেয়র বীর মুক্তিযোদ্ধা মো. আবদুস ছাত্তার, সাবেক মেয়র মো. হাবিবুর রহমান, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি রফিকুল ইসলাম বুলবুল, সাধারণ সম্পাদক আবদুল হাকিম, উপজেলা জাতীয় পার্টির সিনিয়র সহ সভাপতি নুরুল ইসলাম খান সুরুজ, সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু হানিফা, সমকাল সুহৃদ সমাবেশের সভাপতি মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান হলুদ, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক জুনায়েদুল ইসলাম ভূঁইয়া, প্রেসক্লাবের সভাপতি আবুল কালাম আজাদ, সাধারণ সম্পাদক আতাউর রহমান, সাংবাদিক সাইফুল ইসলাম তালুকদার, ফেরদৌস কোরাইশী টিটু, মো. সেলিম প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন