বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

মানসিক প্রতিবন্ধী নারীকে ধর্ষণের অভিযোগ

সুন্দরগঞ্জ (গাইবান্ধা) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১ সেপ্টেম্বর, ২০২০, ১২:০১ এএম

গাইবান্ধার সুন্দরগঞ্জে প্রলোভন দেখিয়ে ভাসমান এক মানসিক ভারসাম্যহীন নারীকে (২৭) ধর্ষণের অভিযোগ উঠেছে চন্দ্র মহন্ত বিষ্ণু (৩৫) নামে এক স্বর্ণ ব্যবসায়ীর বিরুদ্ধে। ঘটনার পর থেকেই আত্মগোপন করেছে অভিযুক্ত বিষ্ণু চন্দ্র। আর ঘটনাটি ধামাচাপা দিতেই নির্যাতিতা মানসিক ভারসাম্যহীন নারীকে অটোভ্যানে করে রাতের আধারে অন্যত্র সরিয়েছে অভিযুক্ত ব্যবসায়ী। গত ২৬ আগষ্ট রাতে উপজেলার শ্রীপুর ইউনিয়নের ধর্মপুর বাজারে এ ঘটনা ঘটে। ঘটনার পর দিন ধর্ষণের বিচার চেয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন ধর্মপুর বাজার পরিচালনা কমিটি।
অভিযোগ সূত্রে জানা গেছে, মানসিক ভারসাম্যহীন ওই নারীকে প্রলোভন দেখিয়ে বাজারের ভিতরে একটি নির্জন জায়গায় নিয়ে গিয়ে ওই প্রতিবন্ধী নারীকে ধর্ষণ করেন স্বর্ণ ব্যবসায়ী বিষ্ণু চন্দ্র। এসময় বাজারের নিরাপত্তা প্রহরী আব্দুল ওয়াহাব সরদার দেখতে পেয়ে তাকে আটকানোর চেষ্টা করলে সে সেখান থেকে পালিয়ে যায়। এরপর থেকেই বিষয়টি নানাভাবে ধামাচাপা দেওয়ার চেষ্টা করে অভিযুক্ত ও তার পরিবার। পরে কৌশলে নির্যাতিতা ভারসাম্যহীন ওই নারীকে স্থানীয় এক ভ্যান চালকের সহায়তায় অন্য স্থানে পৌঁছে দেন। এরপর বিষয়টি পুলিশের কাছে গেলে তারা ভিকটিম না পেয়ে মামলা বা আইনী কোন পদক্ষেপ নিতে পারছে না।
ধর্মপুর বাজারের নিরাপত্তা প্রহরী আব্দুল ওয়াহাব সরদার জানান, প্রতিদিনের মত ঘটনার ঐ রাতেও আমি ডিউটি দেয়ার সময় রাত একটার দিকে তারা মিয়ার দোকানের পিছনে টর্চের আলো দিয়ে দেখতে পারি বিষ্ণু চন্দ্র পাগলীকে মাটিতে ফেলে ধর্ষণ করে। আমি ধরার চেষ্টা করলে সে পালিয়ে যায়।
ধর্মপুর বাজার পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক টিএম আজহারুল ইসলাম বলেন, ভাসমান ভারসাম্যহীন নারীকে ধর্ষণের আগেও বিষ্ণু চন্দ্র এ ধরনের ঘটনা ঘটিয়েছে। আমারা তার শাস্তি দাবি করছি। থানা অফিসার ইনচার্জ আব্দুল্লাহিল জামান জানান, ভারসাম্যহীন প্রতিবন্ধী নারীকে ধর্ষষের একটি অভিযোগ পেয়েছি। ভিকটিম না পাওয়ায় কোন ব্যবস্থা নিতে পারিনি। তাই ভিকটিমকে উদ্ধারের চেষ্টা চলছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন