শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণ : গ্রেফতার ১

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১ সেপ্টেম্বর, ২০২০, ১২:০১ এএম

নারায়ণগঞ্জের রূপগঞ্জে বিয়ের প্রলোভন দেখিয়ে এক যুবতীকে এক বছর ধরে ধর্ষণ করে অন্তসত্ত্বা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। গত রোববার বিকেলে ঐ ধর্ষিতা যুবতী রূপগঞ্জ থানায় একটি মামলা করেন।
ধর্ষণের স্বীকার ঐ যুবতী অভিযোগে বলেন, দেড় বছর ধরে তারাবো হাটিপাড়া এলাকার কামাল হাজির ভাড়াটিয়া বাড়িতে মাকে নিয়ে বসবাস করে আসছিলেন তারা। একই এলাকার মোহাম্মদ আলী ওরফে মাউক্কার ছেলে রাব্বি মিয়ার সাথে তার প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। একপর্যায়ে রাব্বি মিয়া তাকে বিয়ের প্রলোভন দেখিয়ে শারিরীক সম্পর্ক গড়ে তোলে। দীর্ঘ এক বছর ধরে শারিরীক সম্পর্কের ফলে তিনি ছয় মাসের অন্তসত্ত্বা হয়ে ওঠে। পরে তিনি রাব্বি মিয়াকে তার অন্তসত্ত্বার কথা জানিয়ে বিয়ে করার জন্য বলে। একপর্যায়ে রাব্বি মিয়া তার সাথে যোগাযোগ বন্ধ করে দেয়। পরে তার মা রাব্বি মিয়ার পিতা, মাতা ও এলাকার অন্যান্য আত্মীয় স্বজনদের এ ঘটনা জানায়। এরপর এ ঘটনায় একটি বিচার শালিস বসে। এতে বিবাদীরা ধর্ষিতা ও তার মাকে মিথ্যা অপবাদ ও ভয়ভীতি দেখিয়ে গ্রামের বাড়িতে তাড়িয়ে দেন।
এ ব্যাপারে রূপগঞ্জ থানার ওসি মাহমুদুল হাসান বলেন, এ ঘটনায় ধর্ষকের পিতা মোহাম্মদ আলী ওরফে মাউক্কাকে গ্রেফতার করেছে। তদন্ত মোতাবেক বাকি আসামিদেরও গ্রেফতার করা হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন