ঢাকা রোববার, ২৫ অক্টোবর ২০২০, ৮ কার্তিক ১৪২৭, ০৭ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

জাতীয় সংবাদ

নরসিংদীতে আবারও খুন দশ দিনে পাঁচ হত্যাকান্ড

সরকার আদম আলী, নরসিংদী থেকে : | প্রকাশের সময় : ১ সেপ্টেম্বর, ২০২০, ১২:০০ এএম

নরসিংদীতে আবারও খুনের ঘটনা ঘটেছে। গতকাল ভোরে শহরের ব্রাহ্মণদী খালপাড়ে এ হত্যাকান্ড সংঘটিত হয়। শাহিন নামে এক দুষ্কৃতকারী আমির হোসেন নামে এক ব্যক্তিকে বাড়ি থেকে ডেকে নিয়ে গুলি করে হত্যা করে। এ নিয়ে গত ১০ দিনে নরসিংদীতে হত্যাকান্ডের সংখ্যা দাঁড়িয়েছে পাচটি।

হাজিপুর এলাকায় গত ১৯ আগস্ট অপু দাস নামে এক ব্যবসায়ীকে প্রকাশ্যে কুপিয়ে খুন করা হয়। গত ২৬ আগস্ট রায়পুরার তাত্তাকান্দা এলাকায় একদল দুষ্কৃতকারী দেলোয়ার হোসেন নামে এক ব্যক্তিকে হত্যা করে। ২৭ আগস্ট বাজির মোড়ের আল মামুন হোটেলে রেশমি আক্তার নামে দুই সন্তানের জননীকে ডেকে নিয়ে হত্যা করেছে তার পাষন্ড স্বামী। এর আগে একই দিনে শিবপুরের দরগারবন্ধ গ্রামে কাজল মিয়া নামে স্বেচ্ছাসেবক লীগ নেতাকে পিটিয়ে হত্যা করেছে দুষ্কৃতিকারীরা।

নরসিংদী থানা পুলিশ জানিয়েছে, শহর সংলগ্ন ঘোড়াদিয়া গ্রামের ফাইজুদ্দিনের আমির হোসেনের সাথে টাকা লেনদেন নিয়ে শাহিনের দ্ব›দ্ব ছিল। এরই জের ধরে শাহীন তাকে বাড়ি থেকে ডেকে আনে। শাহিন তাকে লক্ষ করে গুলি করে। আমির হোসেনের বোন ঘটনাটি পুলিশকে জানালে তাৎক্ষণিকভাবে মোবাইল ট্র্যাকিংয়ের মাধ্যমে শাহীনকে আমিরগঞ্জ এলাকা থেকে গ্রেফতার করা হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন