শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ছয় বন্ধুকে নিয়ে প্রেমিকাকে গণধর্ষণ, মূল হোতা গ্রেপ্তার

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১ সেপ্টেম্বর, ২০২০, ১:০৮ পিএম

মোবাইল ফোনে রং নাম্বার থেকে পরিচয়। তারপর চলে প্রেমের অভিনয়। ধর্ষিত তরুণীকে বিয়ের প্রলোভন দেখিয়ে নেয়া হতো টাকা। আর সর্বশেষ সেই প্রেমিকাকে ছয় বন্ধুকে নিয়ে গণধর্ষণ করে এক যুবক।
জানা যায়, বান্দরবানের লামা উপজেলায় বন্ধুকে নিয়ে প্রেমিকাকে গণধর্ষণ ঘটনায় অভিযুক্ত মূল হোতা প্রেমিক নুরুল হুদাকে (২৭) গ্রেপ্তার করেছে পুলিশ। ঘটনার ২২ ঘণ্টার মধ্যে সোমবার রাত ১০টার দিকে উপজেলার আজিজনগর ইউনিয়নের কাটা পাহাড় এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত নুরুল হুদা উপজেলার সরই ইউনিয়নের পুইট্টা পাড়ার বাসিন্দা মৃত ইসহাকের ছেলে।

মামলা সূত্রে জানা যায়, মোবাইন ফোনের মাধ্যমে ওই তরুণীর সঙ্গে নুরুল হুদার পরিচয় হয়। এ সূত্র ধরে উভয়ের মধ্যে তৈরি হয় প্রেমের সম্পর্ক। বিভিন্ন সময় ওই যুবতীকে বিয়ের আশ্বাসও দেন তিনি। একপর্যায়ে নুরুল হুদার কথা মতো গত রোববার বিকেলে ওই তরুণী আজিজনগর ইউনিয়নে অবস্থিত ক্লিপটন গ্রুপের বাগানের পাশে গেলে নুরুল হুদা তার পাঁচবন্ধসহ একে একে তাকে ধর্ষণ করেন।

পরে ওই তরুণীর ব্যাগে থাকা নগদ ৩০ হাজার টাকা নিয়ে কৌশলে পালিয়ে যান নুরুল হুদা। ঘটনার পরদিন সোমবার সকালে ভুক্তভোগী তরুণী নুরুল হুদাসহ আরও পাঁচজনকে আসামি করে লামা থানায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে লামা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মিজানুর রহমান বলেন, গ্রেপ্তারকৃতকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
অনতিবিলম্বেে মানুষরুপি জানোয়ারগুলোকেফাঁসিদেওয়া হোক
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন