বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

প্রবাসীকে হত্যার রহস্য উদ্ঘাটন, গ্রেফতার ১

স্টাফ রিপোর্টার, সাভার থেকে : | প্রকাশের সময় : ২ সেপ্টেম্বর, ২০২০, ১২:০১ এএম

ঢাকার সাভারের আশুলিয়ায় সেন্টু সরকার (৩৫) নামে এক সৌদি প্রবাসীকে গলাকেটে হত্যার রহস্য উদ্ঘাটন করেছে পুলিশ। হত্যাকান্ডের ৬ দিন পর নিহতের ফেসবুক বন্ধু শাকিল আহমেদ নামে একজনকে গ্রেফতার করা করেছে পুলিশ। গত সোমবার দিবাগত রাতে নোয়াখালীর বেগমগঞ্জের বাড়ি থেকে শাকিলকে গ্রেফতার করা হয়। তবে হত্যাকান্ডের সঙ্গে জড়িত রাব্বী হোসেন পলাতক রয়েছে।
গ্রেফতার শাকিল আহমেদ (২১) নোয়াখালী জেলার বেগমগঞ্জ থানার মীরওয়ারিশপুর গ্রামের আবুল খায়ের চৌধুরীর ছেলে। সে ঢাকার চকবাজার এলাকায় একটি কসমেটিকস দোকানের কর্মচারী। পলাতক রাব্বী হোসেন (২৩) মানিকগঞ্জ সদর জেলার বাসিন্দা।

গতকাল আশুলিয়া থানার এসআই আল মামুন কবির জানান, প্রবাসী হত্যার ঘটনায় বিভিন্ন দিক থেকে তদন্তে বেরিয়ে আসে ফেসবুকে শাকিল ও রাব্বী নামে দুই যুবকের সাথে নিহত প্রবাসীর ঘনিষ্ঠ সমকামিতার সম্পর্ক। এরই সূত্র ধরে গত সোমবার দিবাগত রাতে নোয়াখালীর বেগমগঞ্জ থেকে শাকিলকে আটক করা হয়। জিজ্ঞাসাবাদে হত্যার কথা স্বীকার করে শাকিল জানায়, ফেসবুকে সে ও তার বন্ধু রাব্বীর সাথে ঘনিষ্ঠ সম্পর্ক গড়ে ওঠে সৌদি প্রবাসী সেন্টু সরকারের। আর তাদের দুইজনের মাঝে প্রবাসী সেন্টু ফাঁটল সৃষ্টি করার চেষ্টা করছিল জানতে পেরে হত্যার পরিকল্পনা করে তারা। পরে শাকিল ও রাব্বী সপ্তাহখানেক আগে আশুলিয়ার মধুপুরে সেন্টু সরকারের বাড়িতে আসে। এরপর রাত্রিযাপন শেষে সেন্টুকে নেশাজাতীয় ওষুধ খাইয়ে অচেতন করে হাত-পা বেঁধে জবাই করে হত্যার পর পালিয়ে যাওয়ার কথা স্বীকার করেছে।

জানা যায়, গত ২৫ আগস্ট আশুলিয়ার মধুপুরে খন্দকারপাড়া এলাকার নিজ নির্মাণাধীন বাড়ির কক্ষ থেকে সেন্টু সরকার নামে এক প্রবাসীর গলাকাটা অর্ধগলিত লাশ উদ্ধার করে পুলিশ। এ সময় লাশের পাশ থেকে হত্যাকান্ডে ব্যবহৃত একটি ভাঙা ছুরি, বটি ও চাকু উদ্ধার করা হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন