বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

যাত্রাবাড়ীতে অবৈধ ক্যাবল অপসারণ করেছে ডিএসসিসি

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩ সেপ্টেম্বর, ২০২০, ১২:০১ এএম

অবৈধ ক্যাবলের বিরুদ্ধে অভিযান চলমান রেখেছে রয়েছে ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন (ডিএসসিসি)। গতকাল মঙ্গলবার অভিযানের ১৬তম দিনে যাত্রাবাড়ী থানা সংলগ্ন চৌরাস্তা এলাকায় অবৈধ ক্যাবল অপসারণ করা হয়েছে। ডিএসসিসি'র সম্পত্তি কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ মনিরুজ্জামান নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালত অবৈধ ক্যাবলের বিরুদ্ধে এই অভিযান পরিচালনা করে।

অভিযান সম্পর্কে ডিএসসিসি'র সম্পত্তি কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ মনিরুজ্জামান বলেন, ডিএসসিসি'র মেয়রের অভিপ্রায় অনুযায়ী দক্ষিণ সিটি কর্পোরেশন এলাকাকে তারের জঞ্জালমুক্ত করার যে কার্যক্রম হাতে নিয়েছি, সে মোতাবেক আমরা অবৈধ ক্যাবল অপসারণ করেছি। দুপুর হতে বিকেল অবধি চৌরাস্তা এলাকার বেশ কয়েকটি ইলেকট্রিক পোল হতে এসব অবৈধ ক্যাবল অপসারণ করা হয়েছে।
অবৈধ ক্যাবলের বিরুদ্ধে অভিযান চলমান থাকবে জানিয়ে ডিএসসিসি'র প্রধান সম্পত্তি কর্মকর্তা রাসেল সাবরিন বলেন, ডিএসসিসি মেয়র ব্যারিস্টার শেখ ফজলে ন‚র তাপসের নির্দেশনা মোতাবেক আমরা ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের আওতাভ‚ক্ত এলাকাকে তারের জঞ্জাল হতে মুক্তি দেওয়ার কার্যক্রম বাস্তবায়ন করে চলেছি। আগামী ডিসেম্বরের মধ্যে ডিএসসিসি এলাকাকে তারের জঞ্জালমুক্ত করার যে লক্ষ্যমাত্রা মেয়র মহোদয় নির্ধারণ করে দিয়েছেন, সে অনুযায়ী আমরা কর্মপরিকল্পনা গ্রহণ করে তা বাস্তবায়ন করছি। এই কার্যক্রম চলমান থাকবে।
ডিএসসিসির প্রধান সম্পত্তি কর্মকর্তা রাসেল সাবরিন আরও বলেন, তারের জঞ্জালমুক্ত করার পাশাপাশি ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে আমরা অবৈধ স্থাপনার বিরুদ্ধেও উচ্ছেদ কার্যক্রম অব্যাহত রেখেছি। একই সাথে এডিস মশার লার্ভার প্রজননস্থল চিহ্নিতকরণে চিরুনি অভিযানও অব্যাহত থাকবে। 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন