শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সাতক্ষীরায় লুটপাটের মামলায় যুবলীগ নেতা মোশাররফ গ্রেফতার

সাতক্ষীরা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ সেপ্টেম্বর, ২০২০, ৬:২১ পিএম

সাতক্ষীরার পরানদহা গ্রামে অসহায় ট্রলি চালক আলমগীরের বাড়ীতে হামলা, ভাংচুর ও লুটপাটের মামলার আরেক আসামি মোশাররফ হোসেনকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ।
বুধবার (২ সেপ্টেম্বর) দুপুরে দেবহাটা উপজেলার কুলিয়া গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়।
মোশারফ হোসেন দেবহাটা উপজেলার দক্ষিণ কুলিয়া গ্রামের দিদার সরদারের ছেলে। তিনি কুলিয়া ইউনিয়ন যুবলীগের সভাপতি। এবং কুলিয়া ইউনিয়ন পরিষদের এক নম্বর ওয়ার্ডের সাবেক সদস্য।
এর আগে সোমবার দিবাগত মধ্যরাতে ফেসবুক বেস্ট টিমের কথিত অ্যাডমিন মাদকাসক্ত মোস্তাফিজুর রহমান (বস পাগল) ও তার স্ত্রী জেলা পরিষদের সদস্য এ্যাড. শাহনেওয়াজ পারভীন মিলিকে গ্রেফতার করে সাতক্ষীরা সদর থানা পুলিশ।
উল্লেখ্য, গত শুক্রবার দুপুরে সাতক্ষীরা বাসীর গলার কাটা খ্যাত বহুল বিতর্কিত ও ফেসবুক বেইজড সংগঠন বেস্ট টিমের কথিত অ্যাডমিন মাদকাসক্ত মোস্তাফিজুর রহমান ও তার স্ত্রী শাহনেওয়াজ পারভীন মিলির নেতৃত্বে সদর উপজেলার পরানদহা গ্রামের অসহায় ট্রলি চালক আলমগীর হোসেনের বাড়ীতে হামলা, ভাংচুর ও লুটপাট করা হয়। সোমবার ভুক্তভোগী আলমগীর হোসেন বাদী হয়ে সদর থানায় ৫ জনকে আসামী করে একটি মামলা (নং-৭৮) দায়ের করেন।
বেস্ট টিমের আহ্বায়ক শাহনেওয়াজ পারভীন মিলি ও অ্যাডমিন মাদকাসক্ত মোস্তাফিজুর ছাড়াও ওই মামলার দ্বিতীয় আসামী মোশাররফ হোসেন।
মামলায় মোশারফ হোসেনের বিরুদ্ধে হামলা, ভাংচুর ও লুটপাটের সময় ঘটনাস্থলে উপস্থিত থেকে নেতৃত্ব ও নির্দেশনা দেয়ার পাশাপাশি মুল্যবান কাগপত্র ও মালামাল লুটের অভিযোগ করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন