বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

টাঙ্গাইলে মাকে কুপিয়ে হত্যা, বিষপানে ছেলের আত্মহত্যার চেষ্টা

টাঙ্গাইল জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ সেপ্টেম্বর, ২০২০, ৯:০১ পিএম

টাঙ্গাইলে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মাকে কুপিয়ে হত্যা করার পর বিষপানে আত্মহত্যার চেষ্টা চালিয়েছে ছেলে মোঃ রাসেল (২৮)। এসময় তার স্ত্রীকেও কুপিয়ে আহত করেছে।
আজ বুধবার (২ সেপ্টম্বর) বিকেল ছয়টার দিকে সদর উপজেলার করটিয়া ইউনিয়নের নামদার কুমুল্লি এলাকায় এ ঘটনা ঘটে। নিহত সেলিনা বেগম (৫০) ওই এলাকার বছির উদ্দিনের স্ত্রী।
টাঙ্গাইল সদর পুলিশ ফাঁড়ির দায়িত্বরত কর্মকর্তা উপপরিদর্শক (এসআই) মোশারফ হোসেন জানান, দুপুরে রাসেল অতিরিক্ত গরুর মাংস খান। এতে করে তিনি অসুস্থবোধ করলে তার মা সেলিনা বেগম ও স্ত্রী খোদেজা বেগম সুমিকে (২২) সঙ্গে নিয়ে টাঙ্গাইল শহরে ডাক্তার দেখাতে আসেন। বিকেলে ডাক্তার দেখিয়ে বাড়িতে ফিরে যান তারা। বাড়িতে গিয়ে মা সেলিনা বেগম ছেলে রাসেলকে তার স্ত্রীর সাথে তুলানা করে কটুক্তি করেন। এসময় রাসেল ক্ষিপ্ত হয়ে মা সেলিনা বেগমকে দা দিয়ে কোপাতে থাকে। এসময় তার স্ত্রী খোদেজা বেগম এগিয়ে এলে তাকেও কুপিয়ে আহত করে। এসময় স্থানীয় লোকজন এগিয়ে এলে রাসেল ঘরে থাকা কিটনাশক পান করে। পরে গুরুতর আহত অবস্থায় তিনজনকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক সেলিনা বেগমকে মৃত ঘোষনা করেন।
বর্তমানে রাসেল টাঙ্গাইল জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এ ঘটনায় মামলার প্রস্তুুতি চলছে। সেই সাথে রাসেলকে আটক করা হয়েছে এবং মামলা হলেই তাকে গ্রেপ্তার দেখানো হবে বলে জানান পুলিশ কর্মকর্তা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন