শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

খেলাধুলা

ফিরেই ‘গৃহবন্দী’ সাকিব

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ৩ সেপ্টেম্বর, ২০২০, ১২:০১ এএম

দ্বিতীয় সন্তানের পৃথিবীতে আগমন উপলক্ষে গেল মার্চে যুক্তরাষ্ট্রে গিয়েছিলেন সাকিব আল হাসান। এরপরই প্রাদুর্ভাব বেড়ে যায় বৈশ্বিক মহামারি করোনাভাইরাসের। সেই সুযোগে দুই কন্যার সঙ্গে মার্কিন মুলুকে দীর্ঘ পাঁচ মাস কাটিয়ে অবশেষে দেশে ফিরেছেন দেশসেরা অলরাউন্ডার। গতকাল ভোরে ঢাকায় নেমেই বনানীর বাসায় বর্তমানে আইসোলেশনে আছেন দেশসেরা অলরাউন্ডার। নিয়ম অনুযায়ী কোভিড-১৯ পরীক্ষা করিয়ে নেগেটিভ এলে ব্যক্তিগত উদ্যোগে প্রস্তুতি শুরু করবেন অক্টোবরে নিষেধাজ্ঞা কাটিয়ে ফেরার অপেক্ষায় থাকা বাংলাদেশের টেস্ট ও টি-টোয়েন্টি অধিনায়ক।
আগামী ২৯ অক্টোবর নিষেধাজ্ঞা কাটিয়ে সব ধরণের ক্রিকেটে ফিরতে পারবেন তিনি। নিষেধাজ্ঞা উঠে যাওয়ার সঙ্গেই দ্রæত ক্রিকেটে ফিরতে আগেভাগেই তাই অনুশীলন শুরু করবেন তিনি। তবে নিষিদ্ধ ক্রিকেটার হিসেবে এই সময়ে বিসিবির কোন সুযোগ সুবিধা ব্যবহার করতে পারবেন না সাকিব। প্রস্তুতির জন্য তাই সাকিব বেছে নিয়েছেন নিজের বেড়ে উঠার প্রতিষ্ঠান বিকেএসপিকে। আজই করোনাভাইরাস পরীক্ষা করিয়ে নেগেটিভ এলেই সাকিব চলে যাবেন বিকেএসপিতে। সেখানে কোচ নাজমুল আবেদিন ফাহিম ও মোহাম্মদ সালাউদ্দিনের তত্ত¡াবধায়নে কাজ করার কথা তার।
সাকিবের ক্রিকেটে ফেরার সময়টায় শ্রীলঙ্কায় সফরে থাকবে বাংলাদেশ। প্রাথমিক স‚চি অনুযায়ী ২৪ অক্টোবর থেকে শুরু হওয়ার কথা দুই দলের প্রথম টেস্ট। শ্রীলঙ্কা সফরে দ্বিতীয় টেস্ট থেকেই সাকিবের আন্তর্জাতিক ক্রিকেটে ফেরার সম্ভাবনা প্রবল।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন