বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

চবিতে সাংবাদিক পিটিয়েছে ছাত্রলীগ

প্রকাশের সময় : ৮ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

চবি সংবাদদাতা : চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে রকিব কামাল নামে এক সাংবাদিককে পিটিয়ে আহত করেছে ছাত্রলীগের কর্মীরা। তিনি দৈনিক মানবকণ্ঠের চবি প্রতিনিধি এবং যোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের ২০১২-২০১৩ সেশনের ছাত্র। গতকাল দুপুর দেড়টার দিকে বিশ্ববিদ্যালয়ের কলা জুপড়িতে এ ঘটনা ঘটে। আহত সাংবাদিককে চবি মেডিকেল সেন্টারে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।
সূত্রে জানা যায়, রোববার দুপুর একটার দিকে রকিব কামাল তার বন্ধুদের সাথে নাস্তা করার জন্য ক্যাম্পাসের কলার জুপরিতে যায়। এ সময় চবি ছাত্রলীগের আপ্যায়ন বিষয়ক সম্পাদক মিজানুর রহমান মিজানের উপস্থিতিতে ইতিহাস বিভাগের ২০১৪-২০১৫ সেশনের ছাত্র রকিব ও রাজনীতি বিজ্ঞান বিভাগের ২০১৪-২০১৫ সেশনের ছাত্র বান্নাসহ আরো কয়েকজন ছাত্রলীগ কর্মী লাঠিসোটা দিয়ে এলোপাতাড়ি মারধর করতে থাকে। এ সময় জুপড়িতে উপস্থিত থাকা কয়েকজন সাংবাদিক রকিব কামালকে উদ্ধার করে চবি মেডিকেল সেন্টারে পাঠায়। এ দিকে একাধিক সাংবাদিকের ভাষ্যমতে পূর্বের প্রকাশিত সংবাদের জের ধরে এ হামলা করা হয়েছে বলে ধারণা করা হচ্ছে।
এ ব্যাপারে মিজানুর রহমান মিজান বলেন, ঘটনার সাথে আমি কোনোভাবে সম্প্রিক্ত নই। বরং এ ঘটনা যারা ঘটিয়েছে তাদের প্রতি তীব্র নিন্দা জানিয়ে দোষীদের শাস্তি দাবী করছি।
এ বিষয়ে জানতে চাওয়া হলে চবি সাংবাদিক সমিতির সাধারন সম্পাদক রহমান সোয়েব বলেন, আমরা প্রক্টর অফিসে হামলাকারীদের শাস্তি চেয়ে লিখিত অভিযোগ দিয়েছি ও আজ (রোববার) রাতে হাটহাজারী থানায় ঘটনার সাথে জরিত থাকা ছাত্রলীগ নেতা-কর্মীদের বিরোদ্ধে মামলা করার সিদ্ধান্ত নিয়েছি।
চবি প্রক্টর আলী আজগর চৌধুরী বলেন, আমরা সাংবাদিককে পিটানো হয়েছে বলে শুনেছি। এ বিষয়ে অভিযোগ পত্রও পেয়েছি। ঘটনার তদন্ত করে এ ব্যাপারে ব্যবস্থা নেয়া হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন