বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

মাদারীপুরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নদীতে পড়ে যুবক নিখোঁজ

মাদারীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ সেপ্টেম্বর, ২০২০, ৭:২৫ পিএম

মাদারীপুরের শিবচর উপজেলার শেখপুর বাজার সংলগ্ন বিলপদ্মা নদীতে বৃহস্পতিবার দুপুরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মোঃ রফিক (৩৮) নামে এক ট্রলার চালক পানিতে পড়ে নিখোঁজ হয়েছে। নিখোঁজ রফিকের বাড়ি শরিয়তপুর জেলার জাজিরা উপজেলার জয়নগর এলাকায়।

শিবচর ফায়ার সার্ভিস ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, দুপুরে রফিক সহ আরো কয়েকজন লোক একটি ইঞ্জিন চালিত ট্রলারে তাদের নিজ এলাকা থেকে পাট কাঠি ক্রয় করে মাদারীপুরে বিক্রির উদ্দেশ্য রওনা হয়। পথিমধ্য ট্রলারটি শেখপুর এলাকায় পৌঁছলে বিলপদ্মা নদীর উপর দিয়ে বয়ে যাওয়া বৈদ্যুতিক তারে জড়িয়ে রফিক পানিতে পড়ে যায়। এ সময় স্থানীয় লোকজন খবর পেয়ে ছুটে আসেন এবং শিবচর ফায়ার সার্ভিসকে খবর দিলে ফায়ার সার্ভিসের একটি টিম ঘটনাস্থলে পৌঁছে তাকে খোঁজাখুঁজি করেও পায়নি।
এদিকে ফায়ার সার্ভিসের কোন ডুবরী দল না থাকায় ফায়ার সার্ভিসের উপস্থিত টিমের সদস্যরা কিছুক্ষন চেষ্টার পরে উদ্ধার অভিযান বন্ধ রাখে। এ রিপোর্ট লেখা পর্যন্ত নিখোঁজ রফিকের কোন খোঁজ পাওয়া যায়নি।

শিবচর ফায়ার সার্ভিসের ইনচার্জ শ্যামল বিশ্বাস জানান, ঘটনাটি শোনার পরে তারা এসে উদ্ধার তৎপরতা শুরু করেন। তবে তাদের ডুবরী না থাকায় স্থানীয় ডুবরীর সাহায্যে উদ্ধার তৎপরতা চালিয়ে যাচ্ছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন