শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

চট্টগ্রামে ২৪ ঘণ্টায় ১ হাজার ২২শ’ যানবাহনের বিরুদ্ধে মামলা

প্রকাশের সময় : ৮ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

ইয়াবা গাঁজাসহ গ্রেফতার ৬০
চট্টগ্রাম ব্যুরো : নগরীতে ট্রাফিক আইন অমান্য করায় এক হাজার ২২৫টি যানবাহনের বিরুদ্ধে মামলা করেছে পুলিশ। এর মধ্যে সিএনজিচালিত অটোরিকশা রয়েছে ৪৮৬টি। গতকাল (রোববার) সকাল পর্যন্ত ২৪ ঘণ্টা অভিযান চালিয়ে এসব মামলা করে ট্রাফিক পুলিশ। এ সময় সিএনজি অটোরিকশাসহ ৭৫টি গাড়ি আটক করে পুলিশ।
এর মধ্যে মিটারে না চলায় ১৭টি সিএনজি অটোরিকশা আটক ও ৪৮৬টির বিরুদ্ধে মামলা হয়। ট্রাফিক আইন অমান্য করায় ৫৮টি গাড়ি আটক ও ৭৩৯টি মামলা করা হয় বলে নগর পুলিশের অতিরিক্ত কমিশনার (ট্রাফিক) মাসুদ উল হাসান জানিয়েছেন। তিনি জানান, চট্টগ্রাম মহানগর এলাকায় ট্রাফিক আইন ভঙ্গের কারণে গত ২৪ ঘণ্টায় এক হাজার ২২৫টি মামলা হয়েছে। এর মধ্যে সিএনজি সংক্রান্ত মামলা হয় ৪৮৬টি। কাগজপত্রবিহীন গাড়ি আটক করা হয় ৭৫টি, এর মধ্যে ১৭টি সিএনজি অটোরিকশা রয়েছে। উল্লেখ্য, এর আগেও মিটারে সিএনজিচালিত অটোরিকশা না চালিয়ে অতিরিক্ত ভাড়া আদায়ের অভিযোগের প্রেক্ষিতে অভিযান চালায় পুলিশ ও বিআরটিএ। ওই সময়ে অভিযানে মোট মামলা হয় ১৯২৫টি ও গাড়ি আটক হয় ৭৭টি।
এদিকে গত ২৪ ঘণ্টায় ১ হাজার ৬৭৩ পিস ইয়াবা ট্যাবলেট, ৩৫ লিটার মদ, ২ কেজি গাঁজা ও ৫০০ পুরিয়া হেরোইন উদ্ধার করা হয়েছে। এ সংক্রান্তে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ১৩টি মামলা রুজু হয়। এ সময়ে মোট ৬০ জন আসামি গ্রেফতার করা হয়। এর মধ্যে জিআর মূলে ৭ জন ও সিআর মূলে ১১ জন আসামি গ্রেফতার করা হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন