ঢাকা শনিবার, ২৪ অক্টোবর ২০২০, ৭ কার্তিক ১৪২৭, ০৬ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

খেলাধুলা

মেসিকে বার্সাতেই চান রামোস

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৪ সেপ্টেম্বর, ২০২০, ১২:০০ এএম

বার্সেলোনার সঙ্গে দীর্ঘ ২০ বছরের সম্পর্কের ইতি টানতে মরিয়া হয়ে উঠেছেন লিওনেল মেসি। অন্যদিকে, দলের সেরা তারকাকে কিছুতেই ছাড়তে চায় না কাতালান ক্লাবটি। চিরপ্রতিদ্ব›দ্বী শিবিরে চলমান এই টানাপোড়েন দেখে মেসির দল ছাড়ার প্রক্রিয়া নিয়ে প্রশ্ন তুললেন রিয়াল মাদ্রিদ অধিনায়ক সের্হিও রামোস।
চ্যাম্পিয়ন্স লিগে বায়ার্ন মিউনিখের বিপক্ষে বিধ্বস্ত হওয়ার পর এক ফ্যাক্স বার্তায় চুক্তির একটি ধারা কার্যকর করে ফ্রি ট্রান্সফারে ক্লাব ছাড়ার সিদ্ধান্ত জানান মেসি। বার্সেলোনার দাবি, চুক্তির ওই ধারা কার্যকরের মেয়াদ ফুরিয়েছে গত ১০ জুনে। ফলে চুক্তি অনুযায়ী হয় তাকে থাকতে হবে ২০২০-২১ মৌসুমের শেষ পর্যন্ত, নয়তো পরিশোধ করতে হবে রিলিজ ক্লজের পুরো ৭০ কোটি ইউরো।
এ নিয়ে দুই পক্ষই অনড় অবস্থানে। ফলে কাটেনি অচলাবস্থা। মেসির দলছুট হওয়ার এটাই সেরা উপায় কিনা, সেটা নিয়ে প্রশ্ন রামোসের। তবে, তার চাওয়া আর্জেন্টাইন ফরোয়ার্ড যেন থেকে যান বার্সেলোনার তাবুতে, ‘নিজের ভবিষ্যৎ নিয়ে সিদ্ধান্ত নেওয়ার অধিকার মেসি অর্জন করেছে। কিন্তু আমি জানি না, এটাই সেরা উপায় কিনা। স্প্যানিশ ফুটবলের জন্য, বার্সেলোনা এবং আমাদের জন্য, আমরা চাইব সে থেকে যাক। স্প্যানিশ লিগ, তার দল এবং ক্লাসিকোকে সে আরও ভালো করেছে। আমি সবসময় চাই সেরাকে হারাতে এবং মেসি বিশ্বের সেরাদের একজন।’
বার্সেলোনার সঙ্গে আলোচনা করতে মেসির বাবা ও এজেন্ট হোর্হে মেসি দু’দিন আগে বসেছিলেন ক্লাব সভাপতি জোজেপ মারিয়া বার্তোমেউয়ের সঙ্গে। প্রথম পর্বের আলোচনায় কোনো সমাধান মেলেনি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন