শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

পঞ্চগড়ে পাঁচ ইউএন’র বাসভবনে ২০ জন সশস্ত্র আনসার মোতায়েন

পঞ্চগড় জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ সেপ্টেম্বর, ২০২০, ৬:৩০ পিএম

পঞ্চগড়ের জেলার পাঁচ উপজেলা নির্বাহী অফিসারদের (ইউএনও) সরকারি বাসভবনে নিরাপত্তায় আনসার সদস্য মোতায়েন করা হয়েছে। গতকাল শুক্রবার সকাল থেকে প্রত্যেক ইউএনও’র বাসভবনে চারজন করে সশস্ত্র আনসার সদস্য মোতায়েন করা হয়। এর মধ্যে একজন প্লাটুন কমান্ডার (পিসি) ও তিনজন আনসার সদস্য রয়েছে। আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর জেলা কমান্ড্যান্ট মো. আশরাফুল ইসলাম জানান, সরকারিভাবে মৌখিক নির্দেশনা মোতাবেক শুক্রবার সকাল থেকেই জেলার পাঁচ উপজেলার উপজেলা নির্বাহী অফিসারদের সরকারি বাসভবনে অস্ত্রসহ আনসার সদস্যদের মোতায়েন করা হয়েছে। প্রত্যেককে অস্ত্র ও ২০ রাউন্ড গুলি দেয়া হয়েছে। আপাতত তাদের কোন ছুটি থাকবে না। আগামী রোববার এ সংক্রান্ত চিঠি পেলে আনসার সদস্য সংখ্যা বৃদ্ধি করে পালাক্রমে তাদের দায়িত্ব প্রদান করা হবে।
পঞ্চগড় সদর উপজেলা নির্বাহী অফিসার মো. আরিফ হোসেন বলেন, দিনাজপুরের ঘোড়াঘাট ইউএনও দৃবৃত্তদের হামলায় গুরুত্বর আহত হওয়ার পর থেকেই আমরা নিজেদের অসহায় বোধ করছিলাম। সরকারি নির্দেশনায় আমাদের নিরাপত্তায় সশস্ত্র আনসার সদস্যদের মোতায়েনের পর থেকে আমাদের মাঝে কিছুটা স্বস্তি ফিরে এসেছে।
এদিকে বৃহষ্পতিবার রাত থেকে উপজেলা পরিষদ চত্তরসহ ইউএনওদের সরকারি বাসভবনে পুলিশি টহল বৃদ্ধি করা করা হয়েছে বলে জেলা ও পুলিশ প্রশাসনের পক্ষ থেকে জানানো হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন