বৃহস্পতিবার, ২৭ জানুয়ারী ২০২২, ১৩ মাঘ ১৪২৮, ২৩ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

খেলাধুলা

এবার বিজেএমসিতে হোঁচট মোহামেডানের

প্রকাশের সময় : ৮ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

ময়মনসিংহ অফিস : ঘরোয়া ফুটবলের মর্যাদাপূর্ণ আসর জেবি বাংলাদেশ প্রিমিয়ার লিগে (জেবি বিপিএল) এবার টিম বিজেএমসিতে হোঁচট খেলো ঐতিহ্যবাহী ঢাকা মোহামেডান স্পোর্টিং ক্লাব। রহমগঞ্জ, চট্টগ্রাম আবাহনী ও ফেনী সকার ক্লাবের কাছে পয়েন্ট খোয়ানোর পর নিজেদের চতুর্থ ম্যাচেও ঘুরে দাঁড়াতে পারল না সাদা-কালোরা। গতকাল ময়মনসিংহের শহীদ রফিকউদ্দিন ভুইয়া স্টেডিয়ামে লিগের চতুর্থ পর্বের ম্যাচে মোহামেডান ১-১ গোলে ড্র করে বিজেএমসির বিপক্ষে। মোহামেডানের পক্ষে তৌহিদুল আলম সবুজ গোল করে দলকে এগিয়ে নিলেও বিজেএমসির মোখলেসুর রহমান মুকুল তা শোধ করে ম্যাচে সমতা আনেন।
এই ড্র’র ফলে মোহামেডান ৪ ম্যাচে এক হার ও তিন ড্র’তে মাত্র ৩ পয়েন্ট পেয়ে তালিকার দশম স্থানেই রয়ে গেল। সমান ম্যাচে সমান পয়েন্ট পেলেও গোল ব্যবধানে এগিয়ে থাকায় বিজেএমসির জায়গা হলো অষ্টম স্থানে।
কাল ম্যাচের শুরু থেকেই নামের প্রতি সুবিচার করে খেলে মোহামেডান। প্রথমার্ধে তারা একের পর এক আক্রমণ করলেও গোলের দেখা পেতে দেরি হয় তাদের। তবে এই অর্ধের যোগ করা সময়ে (৪৫+১) ঠিকই গোল আদায় করে নেয় মোহামেডান। এসময় ফরোয়ার্ড তৌহিদুল আলম সবুজ মাঝমাঠ থেকে একটি থ্রু বল আয়ত্তে নিয়ে বিজেএমসি ডি-বক্সে ঢুকে পড়েন। তিনি ডানপ্রান্ত থেকে নেন বাঁকানো শট। তার শটের বল ইনসুইং করে বিজেএমসির জালে আশ্রয় নেয় (১-০)। পিছিয়ে থেকে বিরতিতে গেলেও দ্বিতীয়ার্ধের শুরুতেই গোল শোধ দেয় বিজেএমসি। ম্যাচের ৫০ মিনিটে বদলি মিডফিল্ডার আবদুল্লাহ পারভেজের বাঁম পায়ের বাঁকানো কর্নারে ছোট বক্সের ওপরে লাফিয়ে উঠে হেড করেন বিজেএমসির মিডফিল্ডার মোখলেসুর রহমান মুকুল। মোহামেডান গোলরক্ষক নেহালের অসহায় আত্মসমর্পণ ছাড়া আর কিছু করার ছিল না। মুকুলের হেড খুঁজে পায় জালের ঠিকানা (১-১)। ম্যাচে সমতা আসার পর দু’দলই আক্রমণ-পাল্টা আক্রমণ করে খেললেও কেউ দ্বিতীয় গোলের দেখা পায়নি। ফলে অমীমাংসিতভাবেই শেষ হয় খেলা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন